ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

বাংলাদেশে ভালো খেলে ক্যারিবীয় দলে সিনক্লেয়ারের ডাক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩ ১৭:১৬

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে ডাক পেয়েছেন সিনক্লেয়ার। ফাইল ছবি ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে ডাক পেয়েছেন সিনক্লেয়ার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ডমিনিকায় তিন দিনেই ভারতের বিপক্ষে টেস্ট হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজে সমতা ফেরাতে বৃহস্পতিবার ত্রিনিদাদে দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নামবে স্বাগতিকরা। আর দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে ক্যারিবীয় বোর্ড। যেখানে ভালো খেলার পুরষ্কার হিসেবে দলে প্রথমবার ডাক পেয়েছেন স্পিন অলরাউন্ডার কেভিন সিনক্লেয়ার।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের হয়ে সবশেষ বাংলাদেশ সফরে দারুণ বোলিং করেছেন সিনক্লেয়ার। তাতেই বাঁচা-মরার ম্যাচে ক্যারিবীয় টেস্ট স্কোয়াডে যুক্ত করা হয়েছে তাকে। সিনক্লেয়ার ডাক পাওয়া বাদ পড়েছেন ব্যাটিং অলরাউন্ডার রেমন রেইফার। ক্যারিবীয়দের দ্বিতীয় টেস্টের জন্য ১৩ সদস্যের ঘোষিত স্কোয়াডে পরিবর্তন এই একটিই।

গত মে মাসে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বাংলাদেশ সফরের দলে ছিলেন সিনক্লেয়ার। এই সফরে বল হাতে সর্বোচ্চ ১৩ উইকেট শিকার করেছেন তিনি। এছাড়া ব্যাট হাতে প্রায় গড়ে করেছেন ১৪৯ রান। তাতেই ২৩ বছর বয়সী এই স্পিন অলরাউন্ডার ডাক পেয়ে যান ওয়েস্ট ইন্ডিজের ত্রিনিদাদ টেস্টের স্কোয়াডে।

উল্লেখ্য, টেস্টে প্রথমবার ডাক পেলেও ইতিমধ্যেই জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছে সিনক্লেয়ারের৷ এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৭ ওয়ানডে ও ৬ টি-টোয়েন্টি খেলেছেন তিনি। তাতেই পেয়েছেন মোট ১১ উইকেট। 

দ্বিতীয় টেস্টের ওয়েস্ট ইন্ডিজ দল: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, আলিক আথানেজ, তেজনারাইন চন্দরপল, রাহিম কর্নওয়াল, জশুয়া দা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, কার্ক ম্যাকেঞ্জি, কেভিন সিনক্লেয়ার, কেমার রোচ ও জোমেল ওয়ারিক্যান। 

রিজার্ভ স্কোয়াড: টেভিন ইমলাখ, আকিম জর্ডান।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷