ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

লর্ডস টেস্ট; ইংল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ড স্কোয়াড ঘোষণা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ মে ২০২৩ ০২:০৭

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আগামী জুনেই শুরু হবে মর্যাদার অ্যাশেজ। এই লড়াইয়ের আগে ইংল্যান্ড মোকাবেলা করবে আয়ারল্যান্ডকে। ১ জুন শুরু হতে যাওয়া এই ম্যাচকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে দুই সিরিজ থেকে দল সাজিয়েছে আয়ারল্যান্ড। স্কোয়াডে রাখা হয়নি জশ লিটল। একই সাথে ফিরেছেন ক্রেইগ ইয়াং ও কনোর অলফার্ট। 

স্কোয়াড নিয়ে আয়ারল্যান্ডের জাতীয় নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট বলেন, ‘বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে সাদা পোষাকে ক্রিকেটারদের পারফরম্যান্স, বিশেষ করে ব্যাটারদের- লর্ডস টেস্টে আত্মবিশ্বাস যোগাবে। ক্রেইগ ইয়াং ও কনোর অলফার্টকে দলে ফেরাতে পারা দারুণ খবর।’


‘কন্ডিশন বিবেচনায় আমরা একমাত্র স্পিনার নিয়ে যাচ্ছি। আর অলরাউন্ড পারফরম্যান্সে সেখানে এগিয়ে থেকেছেন অ্যান্ডি ম্যাকব্রাইন। জশ লিটলকে নিয়ে যেটা, যদিও আইপিএল শেষ হয়ে যাবে তবে তাকে পর্যাপ্ত বিশ্রাম দিতে হবে। কারণ আমাদের সামনে সাদা বলের ক্রিকেটে গুরুত্বপূর্ণ গ্রীষ্ম আছে।’

আয়ারল্যান্ডের টেস্ট স্কোয়াড-

অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, টম মায়েস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, জেমস ম্যাককুলাম, পিজে মুর, কনোর অলফার্ট, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার ও ক্রেইগ ইয়াং।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷