ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্রীলংকা-পাকিস্তান সিরিজে নিউজিল্যান্ড অধিনায়ক লাথাম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩ ১৫:৫৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ শ্রীলংকা ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দুই সিরিজে দলকে নেতৃত্ব দিবেন টম লাথাম। ২০২১ সালের পর প্রথমবার জাতীয় দলের টি-টোয়েন্টির দলের নেতৃত্বে এই উইকেট রক্ষক ব্যাটার। 

দুইদিন আগে শ্রীলংকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে রেকর্ড ১৯৮ রানের জয় পেয়েছে নিউজিল্যান্ড। আগামী ২ এপ্রিল এই দলের বিপক্ষে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। 

শ্রীলংকা সিরিজ শেষে ১৪ এপ্রিল শুরু হবে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। দুই সিরিজের দলের পরিবর্তন রয়েছে বেশ কয়েকটি। তবে দুই সিরিজেই নেতৃত্ব দিবেন লাথাম। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার ছাড়পত্র নেয়ায় দলে নেই নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, টিম সাউদি ও মিচেল স্যান্টনাররা। যার ফলে নেতৃত্বে সুযোগ পেয়েছেন লাথাম। এ ছাড়াও স্কোয়াডে দুই নতুন মুখকে জায়গা দেয়া হয়েছে। আর কিউই দলে ফিরলেন অভিজ্ঞ ক্রিকেটার সেইফার্ট। যদিও শুধু লঙ্কান সিরিজের জন্য ডাকা হয়েছে এই অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যানকে।

 

শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডঃ টম ল্যাথাম (অধিনায়ক), চ্যাড বোয়েস, মার্ক চ্যাপম্যান, ম্যাট হেনরি, বেন লিস্টার, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, রাচিন রবীন্দ্র, টিম সেফার্ট, হেনরি শিপলি, ইশ সোধি, উইল ইয়াং

 

পাকিস্তান সিরিজে টি-টোয়েন্টির জন্য স্কোয়াড: টম ল্যাথাম (অধিনায়ক), চ্যাড বোয়েস, মার্ক চ্যাপম্যান, ডেন ক্লিভার, ম্যাট হেনরি, বেন লিস্টার, অ্যাডাম মিলনে, কোল ম্যাককঞ্চি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, রাচিন রবীন্দ্র, হেনরি শিপলি, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷