ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

অবস্থা স্থিতিশীল পান্থের, লাগবে অস্ত্রোপচার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২ ২৩:০২

মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার ঋষভ পান্থ। ছবি: ইন্টারনেট মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার ঋষভ পান্থ। ছবি: ইন্টারনেট

নট আউট ডেস্কঃ গত সপ্তাহেই মিরপুরে বাংলাদেশের বিপক্ষে ব্যাট হাতে রীতিমতো ঝড় তোলেন ভারতীয় উইকেট-রক্ষক ব্যাটার ঋষভ পান্থ। বাংলাদেশ সফর শেষ করে দেশে ফিরেই সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনি। গতকাল (শুক্রবার) ভোরে উত্তরাখণ্ডের হরিদ্বারে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

সড়ক ডিভাইডারে ধাক্কা মারার পরেই গাড়িতে আগুন লেগে যায়। প্রাণে বেঁচে যাওয়া পান্থ গাড়ির কাচ ভেঙে বের হয়ে আসেন। এরপর স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে তাকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরপর ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, ঋষভের পরিস্থিতি বর্তমানে স্থিতিশীল আছে। 

দুর্ঘটনায় পান্থ মাথায়, পিঠে, হাঁটুতে চোট পেয়েছেন। করা হয়েছে এমআরআই। করানো হবে অস্ত্রোপচারও। শুক্রবার রাতে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ‘ডান হাঁটুর লিগামেন্টের চোট এবং ডান গোড়ালির চোটের জন্য ‘স্প্লিনটেজ’ (অত্যাধুনিক প্লাস্টার) দেওয়া হয়েছে। পান্থের ডান কব্জির অনেকটা অংশে ছুঁলে গেছে। কপাল এবং চোখের ভ্রুর উপরে ক্ষত তৈরি হয়েছে। পিঠেও বেশ কিছু ক্ষতের চিহ্ন পাওয়া যায়।’

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজের দলে জায়গা হয়নি পান্থের। কিছু দিনের মধ্যেই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তার। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে শারীরিক সক্ষমতা বাড়ানোর জন্যই তার এনসিএ-তে যাওয়ার কথা ছিল।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷