ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

দলে ফিরলেন হেটমায়ার, পাশ করতে ব্যর্থ লুইস

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ জুলাই ২০২২ ০০:২৫

গত নভেম্বরের পর ক্যারিবীয় জার্সিতে হেটমায়ার। ফাইল ছবি গত নভেম্বরের পর ক্যারিবীয় জার্সিতে হেটমায়ার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ওয়ানডে সিরিজে ধবলধোলাই হওয়ার পর, ঘুরে দাঁড়ানোর মিশনে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। আজ (শুক্রবার) থেকে শুরু হচ্ছে ভারত ও উইন্ডিজের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের জন্য এবার দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। যেখানে দলে ফিরেছেন দুই তারকা ক্রিকেটার শিমরন হেটমায়ার ও জেসন হোল্ডার। 

সবশেষ বাংলাদেশ বিপক্ষে ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন না হেটমায়ার। ছিলেন না ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও। মূলত ফিটনেস জনিত কারণেই দল থেকে বাদ পড়েছিলেন তিনি। এবার ফিটনেস পরিক্ষা দিয়ে, উতরেই দলে ফিরেছেন এই মারকুটে ব্যাটার। অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই, জাতীয় দলে এই ফরম্যাট থেকে দূরে ছিলেন তিনি। 

এদিকে বাংলাদেশ সিরিজে বিশ্রামে থাকা জেসন হোল্ডার ফিরেছেন দলে। তবে ফিটনেস টেস্টে পাশ না করায় দলে ফেরা হয়নি ওপেনার এভিন লুইসের। এছাড়া ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে আঙুলে চোট পাওয়া স্পিনার গুদাকেশ মোতি বাদ পড়েছেন দল থেকে। এছাড়া বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলে থাকা বাকিরা ধরে রেখেছেন নিজেদের জায়গা।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড: ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, শামারাহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক), শিমরন হেটমায়ার, ডেভন থমাস, রভম্যান পাওয়েল,  ওডিন স্মিথ, জেসন হোল্ডার, রোমারিও শেফার্ড, কিমো পল, ডমিনিক ড্রেকস, আলজারি জোসেফ, ওবেদ ম্যাকয়, আকিল হোসেন ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷