ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

ফিরলেন উইলিয়ামসন-বোল্ট, দল ঘোষণা কিউইদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ জুলাই ২০২২ ০০:৫১

বিশ্রাম কাটিয়ে দলে ফিরেছেন একাধিক তারকা ক্রিকেটার। ফাইল ছবি বিশ্রাম কাটিয়ে দলে ফিরেছেন একাধিক তারকা ক্রিকেটার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ দীর্ঘ ৮ বছর পর অবশেষে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে নিউজিল্যান্ড দল। সবশেষ ২০১৪ সালে ক্যারিবীয় সফর করেছিল কিউইরা। এদিকে আসন্ন এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট নিউজিল্যান্ড। যেখানে বিশ্রাম কাটিয়ে দলে ফিরেছেন একাধিক তারকা ক্রিকেটার। দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনও।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, দীর্ঘদিন ধরেই সাদা বলের ক্রিকেটের অনুপস্থিত ছিলেন দুই কিউই তারকা কেন উইলিয়ামসন ও ডেভন কনওয়ে। আসন্ন ক্যারিবীয় সফরে দু'জনই ফিরেছেন দলে। এছাড়া দলে ফিরেছেন গত নভেম্বরে সবশেষ ভারত সফরে খেলা দুই পেসার টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট। ১৫ সদস্যের দলে ফিরেছেন ম্যাট হেনরিও।

আগামী ১১ আগস্ট কিংসটনে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে নিউজিল্যান্ড দলের ওয়েস্ট ইন্ডিজ সফর। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৩ ও ১৫ আগস্ট। এরপর ১৮ আগস্ট থেকে বার্বাডোজে গড়াবে ওয়ানডে সিরিজ। ২০ ও ২২ আগস্ট হবে সিরিজের বাকি দুই ম্যাচ। আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে তিনটি ওয়ানডে খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে কিউইরা। সঙ্গে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে তিনটি টি-টোয়েন্টিও খেলবে তাঁরা।

 

নিউজিল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷