ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

অন্যরকম এক ‘ডাবল সেঞ্চুরি’ হাঁকালেন কোহলি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ জুন ২০২২ ২০:৩৫

রোনালদো ও মেসির পর এই কীর্তি গড়লেন কোহলি। ফাইল ছবি রোনালদো ও মেসির পর এই কীর্তি গড়লেন কোহলি। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি দীর্ঘ সময় ধরেই ভুগছেন রান খরায়। সব ধরনের প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রায় একশ'র বেশি ম্যাচ ধরে এই তারকার ব্যাটে নাই শতকের দেখা। অথচ এই বিরাটই কিনা একটা সময় সেঞ্চুরিকে বানিয়ে ফেলেছিলেন ডাল ভাতের মতোই। বাইশ গজে এর আগে এমন খারাপ সময় কাটাতে হয়নি সাবেক ভারতীয় অধিনায়ককে। এবার সেই বিরাট কোহলিই করে বসলেন ডাবল সেঞ্চুরি। নাহ সেটা অবশ্য বাইশ গজের লড়াইয়ে নয়, ভিন্ন কোন প্ল্যাটফর্মেই।

মাঠের ক্রিকেটে বিরাট ভক্তদের হতাশ করলেও, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিনিয়তই বাড়ছে তাঁর ভক্তের সংখ্যা। এই ভারতীয় তারকাকে ভক্তরা ঠিক কতটা ভালোবাসো, তাঁর প্রমাণ পাওয়া গেল আরেকবার। তাতেই তৈরি হয়ে গেলো ইতিহাস। বিশ্বের প্রথম ও একমাত্র ক্রিকেটার হিসেবে এই ভারতীয় তারকার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে দুইশ মিলিয়ন। ফুটবলের দুই মহাতারকা পর্তুগিজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো ও আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লাওনেল মেসির পর, তৃতীয় কোন এথলেট হিসেবে অন্য এই ডাবল সেঞ্চুরির স্বাদ পেলেন কোহলি।

ইনস্টাগ্রামে ডাবল সেঞ্চুরি পূর্ণ করে, ভক্তদের ভালোবাসার মূল্য দিতেও কার্পণ্য করেননি এই ভারতীয় তারকা। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি বিশেষ ভিডিও শেয়ার করে, ভক্তদের জানিয়েছেন ধন্যবাদ। ভিডিও বার্তায় কোহলি বলেন, ‘২০০ মিলিয়ন শক্তি। ইন্সটায় (ইন্সটাগ্রাম) সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ।’ 

উল্লেখ্য, ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের তথ্যমতে, ইন্সটাগ্রাম থেকে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি আয় করে থাকেন বিরাট কোহলি। সাবেক এই ভারতীয় অধিনায়ক ইনস্টাগ্রাম পোস্টের জন্য প্রায় ৬ লক্ষ ৮০ হাজার ডলার চার্জ করে থাকেন। টাকায় অঙ্কে যার পরিমাণ দাঁড়ায় প্রায় ১ হাজার কোটি। 

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷