ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ইনজুরিতে শেষ গ্র্যান্ডহোমের লর্ডস টেস্ট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৬ জুন ২০২২ ০৩:০৬

ইনজুরিতে ডি গ্র্যান্ডহোম। ছবি সংগৃহীত ইনজুরিতে ডি গ্র্যান্ডহোম। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ লর্ডস টেস্টের তৃতীয় দিনে ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন কলিন ডি গ্র্যান্ডহোম। এই চোটে এবার লর্ডস টেস্ট থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের এই অলরাউন্ডার। ডি গ্র্যান্ডহোমের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। দেশটির ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত মেডিকেল দলের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেও বাকি ম্যাচগুলোতে খেলবেন কিনা সেটা নিয়ে কিছু জানায়নি। ধারণা করা হচ্ছে, ডানপায়ের গোড়ালিতে চিড়ও ধরা পড়তে পারে। তবে স্ক্যান করা শেষে পরবর্তী টেস্টের খেলা নিয়ে বিস্তারিত জানাবে এনজেডসি।


প্রথম টেস্টের প্রথম ইনিংসে মাত্র ১৩২ রানে অল আউট হয়েছিল নিউজিল্যান্ড। দলের এমন বিপর্যয়ে অপরাজিত ৪২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন ডি গ্র্যান্ডহোম। ইনিংসটি খেলতে চারটি চার মেরেছিলেন ডানহাতি এই ব্যাটার।

ব্যাট হাতে ৪২ রান করার পর বল হাতেও একটি উইকেট নিয়েছিলেন ডি গ্র্যান্ডহোম। ইংল্যান্ডের সাবেক টেস্ট অধিনায়ক জো রুটকে আউট করেছিলেন ডানহাতি এই পেসার। প্রথম ইনিংসে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেও দ্বিতীয় ইনিংসে সুবিধা করতে পারেননি তিনি।

তৃতীয় দিন স্টুয়ার্ট ব্রডের বলে ওলি পোপের দুর্দান্ত থ্রোতে রান আউট হয়ে ফিরেছিলেন ডি গ্র্যান্ডহোম। বল হাতে ৩.৫ ওভারে এক মেইডেন নেয়া ডানহাতি এই পেসার ছিলেন উইকেটশূন্য।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷