ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

বাইশ গজ ছেড়ে, রাজনীতির ময়দানে নামছেন সৌরভ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ জুন ২০২২ ০৫:১৪

সৌরভ গাঙ্গুলি। ফাইল ছবি সৌরভ গাঙ্গুলি। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বাইশ গজের ময়দান থেকে বিসিসিআই চেয়ারম্যান! ক্রিকেটের সঙ্গে সৌরভ গাঙ্গুলির সম্পর্কটা দীর্ঘ ৩০ বছরের। ক্রিকেট মাঠ দাপিয়ে বেড়ানো কলকাতার দাদা, বসেছিলেন ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ চেয়ারটাতেই। তবে ক্রিকেটের সঙ্গে দীর্ঘ এই সম্পর্কের, এবার ইতি টানতে চলছেন তিনি। বুধবার (১জুন) এক টুইট বার্তায় এমন ইঙ্গিতই দিয়েছেন সৌরভ। জানিয়েছেন নতুন অধ্যায়ের সূচনা করতে চান তিনি।

গুঞ্জন রয়েছে বাইশ গজ ছেড়ে সৌরভ এবার লড়বেন রাজনীতির ময়দানে। যদিও এর আগে অনেকবারই সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, রাজনীতিতে আসা নিয়ে তাঁর আগ্রহ নেই বিন্দুমাত্র। তবে আসন্ন রাজ্যসভা নির্বাচনের আগে, সৌরভের এমন টুইট ঘিরে শুরু হয়েছে নতুন করে জল্পনাকল্পনা। 

টুইট বার্তায় সৌরভ লেখেন, ‘৩০ বছর ধরে ক্রিকেটের সঙ্গে যুক্ত। ১৯৯২ সাল থেকে ক্রিকেট খেলছি। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সব থেকে গুরুত্বপূর্ণ, ক্রিকেট আমাকে আপনাদের সমর্থন দিয়েছে। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই, যারা আমার এই যাত্রার সদস্য ছিলেন। আজ আমি যেখানে পৌঁছেছি, সেটা আপনাদের সাহায্যেই সম্ভব হয়েছে। আজ আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করেছি যাতে মানুষের উপকার হয়। আশা করি জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করার সময়ে সবার সমর্থন পাব।’

এদিকে, ইতিমধ্যেই খবর চাউর হয়েছে বিসিসিআইয়ের চেয়ারম্যানের পদ থকে সড়ে দাঁড়াচ্ছেন সৌরভ গাঙ্গুলি। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন খোদ বিসিসিআইয়ের সচিব জয় শাহ। দেশটির একাধিক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে এখনও ইস্তফা দেননি সৌরভ।  

 

 

-নট আউট/টিএ

 

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷