ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

বিয়েতে জুতা চুরি, থানায় মামলা করলেন ম্যাক্সওয়েল!

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩০ মার্চ ২০২২ ০১:১৪

ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে বিয়ের পীড়িতে বসেন ম্যাক্সওয়েল। ছবি: টুইটার ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে বিয়ের পীড়িতে বসেন ম্যাক্সওয়েল। ছবি: টুইটার

নিউজ ডেস্কঃ বিয়ের আসরে জামাইয়ের জুতা চুরি হবে না, সেটা কী করে হয়? নতুন জামাইয়ের জুতা চুরি করে লুকিয়ে রাখেন শ্যালক-শ্যালিকারা, পরে টাকা দিয়ে সেই জুতো উদ্ধার করতে হয়। উপমহাদেশের বিয়েতে এমন মজার রীতি চালু আছে হাজার বছর ধরে।

কিন্তু অস্ট্রেলিয়ার মারকুটে অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল সেই রীতি বুঝতে না পেরে থানায়ই মামলা ঠুকে দিলেন! অস্ট্রেলিয়ান গণমাধ্যমে এসেছে এমন খবর।

ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে সেই ২০১৭ সাল থেকে প্রেম ম্যাক্সওয়েলের। অবশেষে তারা চলতি মাসে বিয়ের পিড়িতে বসেছেন। প্রথমে অস্ট্রেলিয়া রীতি মেনে বিয়ে হয়। পরে বিয়ের অনুষ্ঠান হয় তামিল রীতিতে।

ভারতীয় সেই বিয়ের অনুষ্ঠানেই মজা করে কেউ নতুন জামাই ম্যাক্সওয়েলের জুতা লুকিয়ে ফেলেন। বেচারা ম্যাক্সওয়েল ভেবেছিলেন, চুরি হয়ে গেছে তার জুতা। তাই সোজা গিয়ে মামলা ঠুকে দেন থানায়।

পরে অবশ্য ব্যাপারটি পরিষ্কার হয় ম্যাক্সওয়েলের কাছে। উপমহাদেশের বিয়েতে এমন মজার রীতি চালু আছে জানতে পেরে অভিযোগ প্রত্যাহার করে নেন অস্ট্রেলীয় অলরাউন্ডার।

 

 

-নট আউট/এমআরএস/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷