ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘ফাইনালে অপরাজিত মাশরাফি বলছেন ম্যাজিক নয়, আল্লাহর রহমত’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৯

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিপিএল নবম আসর শেষ হতে বাকি মাত্র এক ম্যাচ। আগামীকাল (বৃহস্পতিবার) ফাইনালে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও প্রথমবার ফাইনালিস্ট সিলেট স্ট্রাইকার্স। 

চ্যাম্পিয়ন হওয়ার ম্যাচে কুমিল্লার বড় শক্তি দেশী-বিদেশী খেলোয়াড়রা। অপরদিকে সিলেটের ঢেরায় রয়েছেন মাশরাফি বিন মর্তুজা। বিপিএল ইতিহাসে নড়াইল এক্সপ্রেসের প্রাপ্তি বিশালতাময়। এরআগে চারবার খেলেছেন ফাইনাল। রেকর্ডবুকে নেই কোন হার। ফলে বড় স্বপ্নই দেখছে সিলেটের সমর্থকরা। 

ফাইনালে হারের মুখ না দেখলেও সেসব নিয়ে ভাবছেন না মাশরাফি। বর্তমান ভাবনা জুড়ে শুধুই আগামী ফাইনাল।  রংপুরের বিপক্ষে জয়ের পর মাশরাফি জানিয়েছেন আমার কোন ম্যাজিক নাই। যদিও সমর্থকরা মনে করেন জাদু আছে ম্যাশের হাতে। 

মাশরাফি বলেন, সত্যিকার অর্থে আমার কাছে কোনো ম্যাজিক নেই। সব আল্লাহর রহমত। অতীতে ফাইনালে হারিনি বলে যে এবার হারব না, তা নয়। আবার হেরে যাবো সেজন্যও মাঠে নামব না।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, পেছনে যা হয়েছে তাতো আর স্মরণ করে লাভ নেই। বৃহস্পতিবার আমাদের একটা ফাইনাল আছে, আমরা সর্বোচ্চ চেষ্টা করব শিরোপা জয়ের জন্য। যদিও কুমিল্লা ভিক্টোরিয়ান্স এই টুর্নামেন্টে যে কোনো দলের চেয়ে শক্তিশালী। তাদের সঙ্গে আমরা আত্মবিশ্বাস নিয়ে খেলতে পারব না, তা নয়।

তিনি আরও বলেন, টুর্নামেন্টে আমরা স্বাভাবিক যে ক্রিকেট খেলে এসেছি, ফাইনালেও সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। আমাদের কাজ ঠিক মতো অ্যাপ্লাই করা, আমাদের কন্ট্রিবিউশনগুলো যদি ঠিক মতো হয়, তাহলে হোয়াই নট। ব্যক্তিগতভাবে আমার কোনো ম্যাজিক নেই। সবই আল্লাহর রহমত।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের দুয়ার উন্মুক্ত

ক্রিকেট বিশ্বে হাল সময়ে সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-২০। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড ফ্র...

বিপিএলের সাত দল চূড়ান্ত, দল পায়নি সাকিবের মোনার্ক...

বিপিএলকে আরও গোছালো ও জনপ্রিয় করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহন করেছিল বাংলাদেশ ক্রিকে...

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ

ড্রাফট অনুষ্ঠানে বিপিএলের নতুন লোগে উন্মোচন করবে বিপিএল কর্তৃপক্ষ