ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

বিপিএলে সিলেট সিক্সার্সের আইকন মাশরাফি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২ ০০:৫৮

মাশরাফি বিন মর্তুজা। মাশরাফি বিন মর্তুজা।

নট আউট ডেস্কঃ আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে সিলেট সিক্সার্সের আইকন ক্রিকেটার হিসেবে দেখা যাবে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। বৃহস্পতিবার পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে লোগো উন্মোচন অনুষ্ঠানে এমনটিই জানিয়েছে দলটি।

 

দীর্ঘ সময় ধরে জাতীয় দলে নেই মাশরাফি। ঘরোয়া ক্রিকেটেও খুব একটা নিয়মিত নন। তবে দায়িত্ব পালনের পুরো চেষ্টা থাকবে বলে জানিয়েছেন তিনি। 

 

অনুষ্ঠানে মাশরাফি বলেন, ‘আশা করি দলের যাত্রা শুরু হবে। আর টুর্নামেন্টের শেষ অবধি সবকিছু ভালোভাবে যাবে। আপনাদের প্রত্যাশা পূরণ হবে। আমাকে আইকন হিসেবে দলে রাখা আমার জন্য সম্মানের। আপনারা আমাকে যে জন্য নিয়েছেন। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। ’

 

বিদেশী বেশ কয়েকজন তারকা ক্রিকেটারের সাথে চুক্তি করেছে সিলেট। যেখানে রয়েছে মোহাম্মদ আমির,থিসারার পেরেরা, ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস। 

কোচিং প্যানেলে দেশিদের উপর শতভাগ আস্থা দলটির। সহকারী কোচ হিসেবে থাকছেন রাজিন সালেহ। পেস বোলিং বিভাগ সৈয়দ রাসেলের কাঁধে। স্পিনারদের দেখভালের দায়িত্ব পেয়েছেন হাসান মুরাদ। এছাড়া দলের সঙ্গে থাকবেন জাতীয় দলের সাবেক পেসার হাসিবুল হোসেন শান্ত।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের দুয়ার উন্মুক্ত

ক্রিকেট বিশ্বে হাল সময়ে সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-২০। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড ফ্র...

বিপিএলের সাত দল চূড়ান্ত, দল পায়নি সাকিবের মোনার্ক...

বিপিএলকে আরও গোছালো ও জনপ্রিয় করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহন করেছিল বাংলাদেশ ক্রিকে...

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ

ড্রাফট অনুষ্ঠানে বিপিএলের নতুন লোগে উন্মোচন করবে বিপিএল কর্তৃপক্ষ