ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

বিপিএল মাতাবেন আফিদ্রি-রিজওয়ানরা!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২ ১৯:০৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে পারেন পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান ও শাহিন আফ্রিদি। খবর ক্রিকবাজের। যদিও এখন পর্যন্ত ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ থেকে এখনও কোনো ঘোষণা আসেনি।

 

আগামী জানুয়ারিতে পাকিস্তানের ওয়েস্ট ইন্ডিজ সফর বাতিল হওয়ায় এই সম্ভাবনা জেগেছে। যার ফলে এ মাসটি বাবর আজম, রিজওয়ানদের পাওয়া যেতে পারে ফ্রাঞ্চাইজি লিগে। আর এ সুযোগটিই নিতে চাইছে বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

 

বিপিএল ফ্র্যাঞ্চাইজি রংপুরের সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন দেশটির অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক। রংপুর কিনেছে আফগানিস্তানের আজমতউল্লাহ উমরজাই, শ্রীলঙ্কার পাথুম নিসাঙ্কা ও জেফরে ভেন্ডারসেকে। ক্রিকবাজ জানাচ্ছে, রংপুর মোহাম্মদ নওয়াজকে কেনার কথাও ভাবছে।

 

প্রসঙ্গত, এবারের বিপিএল শুরু হওয়ার কথা জানুয়ারির ৬ তারিখ থেকে। শেষ হবে ১৬ ফেব্রুয়ারি। এবার রংপুর থেকে কোনো ফ্র্যাঞ্চাইজি নতুন যুক্ত হবে। সে হিসেবে বিপিএলে এবার অংশ নেবে মোট ৭টি দল। গত আসরে যা ছিল ৬টি।

এবার বসুন্ধরা গ্রুপের মালিকায় রংপুর দল গঠন করেছে। এ ছাড়াও দল রয়েছে বরিশাল, খুলনা, ঢাকা, সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চল থেকে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের দুয়ার উন্মুক্ত

ক্রিকেট বিশ্বে হাল সময়ে সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-২০। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড ফ্র...

বিপিএলের সাত দল চূড়ান্ত, দল পায়নি সাকিবের মোনার্ক...

বিপিএলকে আরও গোছালো ও জনপ্রিয় করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহন করেছিল বাংলাদেশ ক্রিকে...

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ

ড্রাফট অনুষ্ঠানে বিপিএলের নতুন লোগে উন্মোচন করবে বিপিএল কর্তৃপক্ষ