ঢাকা | মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সৌম্যের সাথে বিশ্বকাপ ভাবনায় তামিম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৪ ১৮:০৯

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে প্রত্যাশা না রাখার কথা জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তবে অফিসিয়ালি দল গোছানোর কাজ শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্রিকেটারদের ফিটনেস রিপোর্ট জমা দেওয়ার জন্য ইতমধ্যে জাতীয় দলের ট্রেনার নাথান কাইলকে নির্দেশও দেওয়া হয়েছে। 

আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু করতে চায় বাংলাদেশ। এই সিরিজে সাকিব আল হাসানের উপস্থিতি প্রায় নিশ্চিত। একই সাথে ওপেনার হিসেবে থাকছেন তানজিদ হাসান তামিম। সাকিব ও তামিমের ফেরাতে বাদ পড়তে পারেন আগের সিরিজের দুই ওপেনার এনামুল হক বিজয় ও নাঈম শেখ। 

সাকিবের ফেরাতে বাদ পড়তে পারেন তাইজুল ইসলামও। বোলিং বিভাগ নিয়ে আপাতত স্বস্তিই কাজ করছে সকলের মনে। সাকিবের সাথে শেখ মাহেদি, রিশাদ হোসেন ও আলিসকে দেখা যেতে পারে স্কোয়াডে। 

পেস বিভাগ নিয়ে আপাতত চিন্তা করতে হচ্ছে না নির্বাচকদের। তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব থাকছেন। বিশ্বকাপ স্কোয়াডে পঞ্চম পেসার থাকবে কিনা, তা নিয়ে কোচ হাথুরুর সঙ্গে কথা বলবেন প্রধান নির্বাচক। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডেতে হাঁটুর চোটে পড়লেও সৌম্য সরকার খেলার মতো ফিট।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।