ঢাকা | বৃহঃস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

২০০ টাকায় মিলবে বাংলাদেশের ম্যাচের টিকিট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩ ২১:০৮

ফাইল ছবি ফাইল ছবি

আসসালামু আলাইকুম

নট আউট ডেস্কঃ আগামী সোমবার থেকে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে শুরু হচ্ছে স্বাগতিক বাংলাদেশ ও আয়ারল্যান্ডের তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ খেলতে দু'দলই পাড়ি জমিয়েছে বন্দর নগরীতে। 

এবার আসন্ন এই সিরিজের জন্য টিকিটের মূল্য প্রকাশ করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। এমএ আজিজ স্টেডিয়াম সাগরিকায় বিটাক মোড়ের নিদিষ্ট বুথ থেকে সশরীরে ক্রয় করতে হবে টিকিট। এছাড়া ওয়ানডে সিরিজের ন্যায় টি-টোয়েন্টি সিরিজের টিকিটও পাওয়া যাবে বিসিবির অফিশিয়ালি ওয়েবসাইটে। এক আইডি থেকে সর্বোচ্চ ২টি করে পাওয়া যাবে ম্যাচের টিকিট। 

টি-টোয়েন্টি সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ডে খেলা দেখা যাবে এই টিকিটে। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য যথারীতি ৩০০ টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা। এছাড়া রুফ টপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা ধরা হয়েছে।

উল্লেখ্য, আইরিশদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পর্দা উঠবে আগামী সোমবার। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী বুধ ও শুক্রবার। সাগরিকায় সব ম্যাচই শুরু দুপুর ২টায়।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।