ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রঙ্গিনের চেয়ে সাদা পোষাক বেশি উপভোগ করে সাকিব

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২ জুন ২০২২ ০৪:৪৫

নেতৃত্ব পাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার৷ ছবি সংগৃহীত নেতৃত্ব পাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার৷ ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক: সাদাপোষাকে বাংলাদেশ ক্রিকেটে নেতৃত্বে শুরু হয়েছে রদবদল৷ গতকাল দায়িত্ব ছেড়েছেন মুমিনুল হক৷ নতুন অধিনায়ক হওয়ার দৌঁড়ে এগিয়ে সাকিব আল হাসান৷ মাঝে মধ্যে সাকিবের বিশ্রাম চাওয়াতে অনেকের মত নেতৃত্ব পাবেন না সাকিব৷ তবে পাবেন কি না তার জন্য অপেক্ষা আগামীকালের বোর্ড মিটিং পর্যন্ত৷ এদিকে সাকিব প্রসঙ্গে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেছেন, সাকিব বাকি দুই ফরম্যাটের চেয়ে সাদা পোষাক বেশি উপভোগ করে৷ সে ধারাবাহিকভাবে খেলতে আগ্রহী৷

"মুমিনুল টেস্টে আমাদের জন্য সেরা পারফরমার এবং এই ফরম্যাটে, সে টেস্ট ব্যাটসম্যান হিসাবে একটি বড় নাম। তাকে রান করার জন্য দম ফেলার জায়গা দেওয়া যাক। এমন অনেক লোক আছে যারা টেস্ট অধিনায়কত্বের দায়িত্ব বহন করতে পারে তবে কে চায় সেটাই দেখা গুরুত্বপূর্ণ,” মমিনুল সম্পর্কে মাহমুদ বলেছেন।


সাকিব বিসিবির জন্য দীর্ঘমেয়াদী সমাধান হবে কিনা জানতে চাইলে, বিশেষ করে যেহেতু তিনি অতীতে গুরুত্বপূর্ণ সিরিজ মিস করেছেন, মাহমুদ অভিমত ব্যক্ত করেন যে অলরাউন্ডার টেস্ট খেলতে বেশি আগ্রহী। “সাকিব এখন সবসময় টেস্ট খেলতে চায়, আমি জানি না এই জিনিসটা কীভাবে এলো যে সে টেস্ট খেলতে চায় না।

"যখনই আমি তার সাথে কথা বলি, সাকিব বলে যে 'আমি অন্যান্য ফরম্যাটের চেয়ে টেস্ট বেশি উপভোগ করি এবং আমি টেস্ট খেলতে চাই'। তিনি যদি অধিনায়কত্ব চান, হয়তো একবার দায়িত্ব দেওয়া হলে তা তার মধ্যে পরিবর্তন আনবে। আমি তা বলছি না। অধিনায়ক হবেন সাকিব। ব্যাপারটা হল সাকিব এখন টেস্ট খেলতে চায়,” তিনি মন্তব্য করেন।

আগামীকাল বিসিবি বোর্ডের বৈঠকে বসবে যেখানে টেস্ট অধিনায়কত্বের বিষয়টি নিষ্পত্তি করা হবে। মুমিনুলের বিষয়ে বিসিবি তাদের সিদ্ধান্ত কী হতে যাচ্ছে তা এখনো জানায়নি।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।