ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

এইচপির ক্যাম্পে ডাক পেলেন ২৭ ক্রিকেটার

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১১ মে ২০২২ ০৭:৪৯

বাংলাদেশ এইচপি ইউনিট। ফাইল ছবি বাংলাদেশ এইচপি ইউনিট। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্ট: চলতি বছরের বিসিবির হাই পারফরম্যান্স (এইচপি) স্কোয়াড ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ঘোষিত স্কোয়াডে ডাক পেয়েছেন ২৭ ক্রিকেটার। প্রায় চারমাস ব্যাপী এইচপি ক্যাম্প চলবে। কক্সবাজারে আগামী ১৪ মে শুরু হবে ক্যাম্প। কক্সবাজারের বাইরে সিলেট ও চট্টগ্রামে অনুষ্ঠিত হবে ক্যাম্প। 

মিরপুর স্টেডিয়ামে রিপোর্ট করার পর ১৪ মে পুরো দল চলে যাবে কক্সবাজার। সমুদ্র তীরে ১৫ মে থেকে ১ জুন চলবে ফিটনেস ও বোলিং ক্যাম্প। সিলেটে ২ জুন থেকে ৬ জুলাই হবে স্কিল ক্যাম্প। ১০ দিন বিরতির পর ১৬ জুলাই থেকে ৯ সেপ্টেম্বর চট্টগ্রাম, ঢাকায় স্কিল ক্যাম্প এবং প্র্যাকটিস ম্যাচ খেলবেন এইচপির ক্রিকেটাররা।

এবারের এইচপি ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা হলেন; তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন, শাহাদাত হোসেন, সাব্বির হোসেন, তৌহিদ হৃদয়, অমিত হাসান, আইচ মোল্লা (ব্যাটসম্যান), শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, এনামুল হক, সুমন খান, একেএস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মন্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী, আশিকুর জামান (পেস বোলার), রাকিবুল হাসান, হাসান মুরাদ, রিশাদ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব (লেগ স্পিনার), আকবর আলী (উইকেটকিপার)।

 

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।