ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইনালে উঠতে না পেরে বাকযুদ্ধে জড়ালেন বাবর-আফ্রিদি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ প্রতিবারের মত এবারের এশিয়া কাপ জয়ের বড় দাবিদার ছিল পাকিস্তান। তবে সুপার ফোরে টানা দুই হারে আসর থেকে ছিটকে গিয়েছিল দলটি। প্রথমে ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে হার ছিল বাবর আজমের দলের। শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর ড্রেসিংরুমে মেজাজ হারিয়েছিলেন অধিনায়ক বাবর। 

 

টিম মিটিংয়ে বাবর আজম দলের পারফরম্যান্সের খারাপ দিকগুলো নিয়ে আলোচনা করছিলেন। যারা দলের প্রত্যাশা মেটাতে পারেননি, তাদেরকে তো এক হাত নিচ্ছিলেনই, সঙ্গে ভালো করা ক্রিকেটাররাও অধিনায়কের বিচারে দোষী ছিলেন। যা মেনে নিতে পারেননি শাহিন আফ্রিদি।

এসময় বাবরের কথার মাঝে থামিয়ে দিয়ে শাহিন আফ্রিদি বলেন, ‘অন্তত যারা ভালো পারফর্ম করেছে, তাদের প্রশংসা করুন।’ শাহিনের এই কথাতেই ক্ষেপে যান বাবর আজম। জবাবে বলেন, ‘আমি জানি কে ভালো পারফর্ম করছে।’ পরে মোহাম্মদ রিজওয়ানের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

পাকিস্তানি গণমাধ্যম 'বোল নিউজ' জানিয়েছে, শ্রীলঙ্কার বিপক্ষে রুদ্ধশ্বাস লড়াইয়ের পর শেষ বলে হেরে যাওয়ায় ক্ষুব্ধ পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ঐ হারটাতে তারা ছিটকে গেছেন টুর্নামেন্ট থেকে। শুধু তাই না, শেষ ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশ জিতে যাওয়ায় সুপার ফোরের পয়েন্ট তালিকার তলানীতে নেমেছে তারা।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...