ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এশিয়া কাপ শেষ নাসিমের, ডাক পেলেন জামান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ০৪:০৩

ছিটকে গেলেন নাসিম, অভিষেক জামানের। গেটি ইমেজ ছিটকে গেলেন নাসিম, অভিষেক জামানের। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে জিতে এক ম্যাচ হাতে রেখেই এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করেছে ভারত। তাই আগামীকাল (বৃহস্পতিবার) স্বাগতিক শ্রীলঙ্কা ও আয়োজক পাকিস্তানের ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অঘোষিত সেমিফাইনালে। জিতলেই এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত, অন্যদিকে হারলে ছিটকে যেতে হবে আসর থেকে।

এমন সমীকরণের ম্যাচের আগে ভারতের কাছে বিধ্বস্ত হওয়া পাকিস্তান খেয়েছে বড় ধাক্কা।চোটের কারণে টুর্নামেন্টের মাঝপথেই ছিটকে গেলেন দলের অন্যতম সেরা তারকা পেসার নাসিম শাহ। সুপার ফোরে ভারতের বিপক্ষে ম্যাচে খেলার সময় কাঁধে আঘাত পেয়েছিলেন এই ডানহাতি পেসার। চোট গুরুতর না হলেও আসন্ন বিশ্বকাপ মাথায় রেখে বিশ্রাম দেওয়া হয়েছে নাসিমকে।

এক বিবৃতিতে পিসিবি বলেছে, ‘ভারতের বিপক্ষে ম্যাচের সময় নাসিম তার ডান কাঁধে চোট পান। দলের মেডিকেল প্যানেল দ্বারা তার পর্যবেক্ষণ অব্যাহত রয়েছে। ছেলেদের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের কথা মাথায় রেখে সতর্কতার কারণে কোনো ঝুঁকি নেওয়া হয়নি। ’

এদিকে নাসিম শাহ’র পরিবর্তে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে ২২ বছর বয়সী পেসার জামান খানকে। টি-টোয়েন্টিতে অভিষেক হলেও, ওয়ানডেতে এই পেসার রয়েছেন অভিষেকের অপেক্ষায়।  শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচে অভিষেক হচ্ছে এই পেসারের।

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...