ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বদলে যাচ্ছে এশিয়া কাপের ভেন্যু

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৩

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ শ্রীলঙ্কায় এই সময়ে প্রচুর বৃষ্টি হয়। তবুও ভারতের আপত্তিতে হাইব্রিড মডেলের এশিয়া কাপ আয়োজন করছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। বৃষ্টির কারনে বাতিলও হয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ। সুপার ফোর ও ফাইনাল ম্যাচেও বৃষ্টির শঙ্কা রয়েছে। এই শঙ্কা থেকে ভেন্যু বদলানোর সিদ্ধান্তে যাচ্ছে আয়োজকরা। 

গত কয়েকদিনের বৃষ্টিতে বন্যা দেখা দিয়েছে কলম্বোর উত্তর অংশে। এই অংশে অবস্থিত প্রেমাদাসা স্টেডিয়াম। আবহাওয়া অফিসের মতে, আরও দুই সপ্তাহ এখানে বৃষ্টি হবে। 

সুপার ফোরের ম্যাচগুলো বৃষ্টির কারণে পরিত্যাক্ত হলে ক্ষতির সম্মুখীন হবে এসিসি ও প্রধান সম্প্রচার স্বত্বকারী প্রতিষ্ঠান। তাই ভেন্যু পরিবর্তনে সজাগ সকলে। দুই আয়োজক দেশের ক্রিকেট বোর্ডও সম্মতি দিয়েছে। 

বিকল্প হিসেবে ক্যান্ডি, ডাম্বুলা অথবা হাম্বানটোটায় গড়াতে পারে ম্যাচ। যদিও ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা ও ভারত-পাকিস্তান ম্যাচ আয়োজন করেছে লঙ্কানরা। তবে বেরসিক বৃষ্টিতে বাতিল হয়েছে ভারত-পাকিস্তানের ম্যাচ। এখানেই হবে ভারত-নেপালের ম্যাচ। আর আগামী কয়েক দিনও এখানে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এ প্রসঙ্গে লঙ্কান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা পিটিআইকে জানিয়েছেন, এত অল্প সময়ের মধ্যে ডাম্বুলার রণগিরি স্টেডিয়ামকে ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত করে তোলা সম্ভব নয়।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...