ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

জায়গা হয়নি স্কোয়াডে, চাহালের পোস্টে মেঘের আড়ালে সূর্য !

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩ ২০:৩০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: আসন্ন এশিয়া কাপের দল ঘোষণা করেছে ভারত৷ এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ যুজবেন্দ্র চাহালের৷ দলে সুযোগ না পেয়ে সোশ্যাল মিডিয়ায় রহস্যময় পোস্ট করেছেন এই লেগ স্পিনার৷

পোস্টে কিছু লেখেননি চাহাল৷  ব্যবহার করেছেন শুধু দুটি ইমোজি৷ তার মধ্যে একটিতে মেঘের আড়ালে সূর্য ও অপরটিতে সূর্যোদয় দেখা যাচ্ছে।

চাহালের বাদ পড়া প্রসঙ্গে ভারত অধিনায়ক রোহিত বলেছেন, আসলে আমরা এমন একজন ক্রিকেটারের খোঁজে ছিলাম যে লোয়ার অর্ডারে ব্যাট করতে পারে। সেদিক থেকে অক্ষর প্যাটেল অনেকটা এগিয়ে আছে। গত এক বছর অক্ষর ব্যাটে পারফর্ম করেছে। বিশেষ করে সাদা বলের ক্রিকেটে ওর পারফরম্যান্স বেশ ভাল।

রোহিত আরও যোগ করেন, কারও জন্য ভারতীয় দলের দরজা বন্ধ হয়নি। যে কোনো ক্রিকেটার, যে কোনও সময় দলে সুযোগ পেতেই পারে। চাহাল সাদা বলের ক্রিকেটে যথেষ্ট অভিজ্ঞ। তাই যদি আমাদের মনে হয় বিশ্বকাপে ওকে দরকার তাহলে অবশ্যই দল নেব। শুধু চাহাল নয়। রবিচন্দ্রন অশ্বিন এবং ওয়াশিংটন সুন্দরের ক্ষেত্রেও সেটা প্রযোজ্য।

চাহালের বাদ পড়া নিয়ে ভিন্ন কথা জানিয়েছেন নির্বাচক অজিত আগারকর৷ দল কম্বিনেশনের কারনে চাহাল বাদ পড়েছেন বলে জানিয়েছেন তিনি৷

আগারকর বলেন, এশিয়া কাপের মতো গুরুত্বপূর্ণ প্রতিযোগিতার দলের কম্বিনেশনের কথা ভাবতেই হবে। সেদিক থেকে চাহালের থেকে কুলদীপ এগিয়ে রয়েছে। তাছাড়া দুই জন রিস্টস্পিনার একসঙ্গে রাখা যায় না। অক্ষরও রয়েছে। তাই ওকে এবার সুযোগ দেওয়া হলো না।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...