ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সূর্যের সঙ্গে নিজের তুলনায় চটেছেন হ্যারিস

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩ ২০:৩১

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলমান ইমার্জিং এশিয়া কাপ উড়ছে ভারত ‘এ’ দল ও পাকিস্তান ‘এ’ দল। এক ম্যাচ বাকি থাকলেও ইতিমধ্যেই দু'দল নিশ্চিত করেছে সেমিফাইনাল। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দেশ। 

ইমার্জিং এশিয়া কাপে পাকিস্তানকে নেতৃত্ব দিচ্ছেন মোহাম্মদ হ্যারিস৷ নেপাল ও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে তার নেতৃত্বেই দারুণ জয় তুলে নিয়েছে পাকিস্তান। ব্যাট হাতে নজরকাড়া পারফরম্যান্স করায় অনেকেই তাকে তুলনা দিচ্ছে ভারতীয় তারকা সূর্যকুমার যাদবের। তাতেই চটেছেন এই পাক তরুণ। হ্যারিস স্রেফ জানিয়েই দিয়েছেন সূর্যের সঙ্গে কোন তুলনা হয় না তার। 

নিরবতা ভেঙে মোহাম্মদ হ্যারিস বলেছেন, ‘এখনই দুজনের মধ্যে তুলনা করা উচিত নয়। সুর্যকুমার যাদবের বয়স ৩২ বছর, আর আমার বয়স এখনও মাত্র ২২ বছর। ওর জায়গায় পৌঁছতে আমাকে এখনও সেই রকম কাজ করতে হবে।’ 

মাঠের চারপাশে রান তুলতে প্রোটিয়া কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্সের জুড়ি মেলা ভার। যার কারণে তাকে বলাও হয়ে থাকে মিষ্টার ৩৬০ ডিগ্রি। তার উত্তরসূরি হিসেবেই ধরা হয়ে থাকে সূর্যকুমারকে। কেননা, ক্রিজে যতক্ষণ থাকেন সূর্য— মাঠের চারপাশেই শট খেলেন এই ভারতীয়। তাদের মতোই হতে চান হ্যারিস।

এই দু'জনের প্রসঙ্গে কথা বলতে গিয়ে হ্যারিস বলেছেন, ‘সূর্য ও ডি ভিলিয়ার্সের নিজস্ব স্তর রয়েছে। যদিও আমার নিজের লেভেল ভালো। আমি একজন 360-ডিগ্রি ক্রিকেটার হিসেবে নিজের নাম তৈরি করতে চাই। যদি আমি তাদের ব্যাটিং স্টাইল ব্যবহার করতে চাই না।’

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...