ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ট্রফি জয় থেকে পাকিস্তান এক পা দূরে: বাবর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২ ২১:২৯

বাবর আজম । ছবি সংগৃহীত বাবর আজম । ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশ সময় রাত আটটায় ফাইনালে নামছে শ্রীলংকা-পাকিস্তান। এই ম্যাচ ঘিরে আলাদা উত্তেজনা কাজ করছে বাবরের মধ্যে। ট্রফি জয় থেকে পাকিস্তান এক পা দূরে বলেও মন্তব্য করেছেন পাক কাপ্তান। 

 

বাবর বলেন, ‘অধিনায়ক হিসেবে ফাইনালে কোনো দলকে নেতৃত্ব দেওয়া দারুণ কিছু। আমরা ট্রফি জয় থেকে এখন মাত্র এক পা দূরে। সব অধিনায়ক এবং সব দল ট্রফি জিততে চায়। দল হিসেবে আমাদের লক্ষ্য ভালো পারফর্ম করা এবং ট্রফি জেতা।’

 

বাবরের নেতৃত্বে গেল টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ করেছিল পাকিস্তান। তবে শেষ পর্যন্ত খেলা হয়নি ফাইনালে। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারে বিদায় নিতে হয়েছিল। পরবর্তীতে বাবর জানিয়েছিল নিজের ভালো সময়ে দলকে ট্রফি এনে দিতে চান তিনি। 

 

চলতি এশিয়া কাপে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হারলেও ঘুরে দাঁড়িয়ে সুপার ফোরে জায়গা করে নিয়েছিল দলটি। শেষ পর্যন্ত ভারত ও আফগানিস্তানকে হারিয়ে ফাইনাল খেলা নিশ্চিত করেছে পাকিস্তান। 

ফাইনালের আগে বিগত ম্যাচগুলো প্রসঙ্গে বাবর বলেন, ‘টুর্নামেন্টের দিকে তাকালে দেখা যাবে আমাদের কিছু দুর্দান্ত ম্যাচ ছিল এবং কিছু কঠিন ম্যাচ ছিল। আমরা ভিন্ন ক্রিকেটারদের থেকে দুর্দান্ত কিছু পারফরম্যান্স দেখেছি এবং তারা ম্যাচের সেরা ক্রিকেটার হয়েছে।’

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...