ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ফাইনালের আগে নিজেদের ব্যাটিং নিয়ে চিন্তিত বাবর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২ ০৪:২২

বাবর আজম । ছবি সংগৃহীত বাবর আজম । ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সুপার ফোরে টানা দুই ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিত করেছিল পাকিস্তান। তবে ফাইনালের আগে নিজেদের ব্যাটিং নিয়ে চিন্তিত বাবর আজম। কেননা শেষ দুই ম্যাচে দলের কেউ করতে পারেনি দাপুটে ব্যাটিং। আফগানিস্তানের বিপক্ষে ১৩০ রান তাড়া করতে নেমে জয় এসেছিল শেষ উইকেটে। ফাইনালের আগে নিয়ম রক্ষার ম্যাচে শ্রীলংকার বিপক্ষে প্রথমে ব্যাট করে দলটি করতে পেরেছে মাত্র ১২১ রান। 

 

শ্রীলংকার বিপক্ষে গত ম্যাচে পাকিস্তানের হার পাঁচ উইকেটে। ম্যাচ শেষে বাবর বলেন, ‘পাওয়ার প্লে-তে আমরা ভাল খেলেছিলাম। কিন্তু তার পরে ব্যাটিং ভাল হল না। আমরা জুটি বাঁধতে পারলাম না। খারাপ শট খেলে আউট হল সবাই। ফাইনালের আগে এই ধরনের ব্যাটিং দেখে চিন্তা হচ্ছে। আমাদের আলোচনা করে সমস্যার সমাধান করতে হবে।’

 

বাবর নিজেও চলতি আসরে ব্যাট হাতে নেই ছন্দে। তবে বোলারদের পারফর্মন্সে নিয়ে খুশি পাকিস্তান দলনেতা। শাহিন আফ্রিদিকে ছাড়াও বোলিং বিভাগ দূর্দান্ত করেছে।

 

বোলারদের প্রসঙ্গে বাবর বলেন,‘বোলাররা নিজেদের কাজ করেছে। আমাদের জোরে বোলাররা ভাল ছন্দে রয়েছে। হাসান দলে ফিরেছে। ব্যাটারদের কোথায় ভুল হচ্ছে সেটা ফাইনালের আগে আলোচনা করে নেব।’

আগামীকাল বাংলাদেশ সময় রাত আটটায় ফাইনালে মুখোমুখি হবে শ্রীলংকা ও পাকিস্তান। এর আগে শ্রীলংকা পাঁচবার ও পাকিস্তান দুইবার করে শ্রেষ্ঠত্ব অর্জন করেছিল। 

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...