ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এশিয়া কাপে ভারতের পক্ষে বাজি পন্টিংয়ের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২ ০২:২৯

ভারত-পাকিস্তান।  ফাইল ছবি ভারত-পাকিস্তান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ অক্টোবরে পর্দা উঠতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের উদ্বোধনী ম্যাচেই এক অপরের মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। তবে এর আগে এশিয়ান শ্রেষ্ঠত্বের লড়াইয়ে দু দলেরই দেখা হবে একাধিকবার। ২৭ আগস্ট পর্দা উঠতে যাওয়া এশিয়া কাপের, পরদিনই মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দেশ।

ইতিমধ্যেই ২৮ আগস্ট নিয়ে দুই দেশের সমর্থকদের মাঝে শুরু হয়ে গেছে ক্রিকেটীয় লড়াই৷ কেউ বা এগিয়ে রাখছে ভারতকে, কেউ বা পাকিস্তানকে। এদিকে সেই স্রোতে গা ভাসিয়েছেন সাবেকরা। দিচ্ছেন নিজেদের মতামত, করছেন ভবিষ্যদ্বানীও। এবার সেই তালিকায় যোগ দিলে কিংবদন্তি অজি অধিনায়ক রিকি পন্টিং।

সম্প্রতি আইসিসি রিভিউয়ের একটি এপিসোডে, পন্টিং ভারত ও পাকিস্তান ম্যাচ নিয়ে জানিয়েছেন মতামত। এই লড়াইয়ে অজি তারকা এগিয়ে রাখছেন ভারতকেই। এমনি পন্টিং বলেছেন ভারতের হাতেই উঠবে এবারের এশিয়ান শ্রেষ্ঠত্বের ট্রফি।

পন্টিং বলেছেন ‘আমি মনে করি এই লড়াইয়ে ভারত জিতবে। আমার ধারণা ভারতই এশিয়া কাপ জিতবে। তাই পাকিস্তানের বিপক্ষে লড়াইয়ে আমি ভারতের হয়েই বাজি ধরব। যদিও তাতে পাকিস্তানের এমন কিছু ক্ষতি হবে না। ওরা অসাধারণ ক্রিকেটজাতি। প্রতিনিয়ত সুপারস্টার প্লেয়ার উপহার দিয়ে চলেছে তারা।’

এই সময় পন্টিং এশিয়া কাপ ছাড়াও, আইসিসির কোন বৈশ্বিক ইভেন্টেই ভারতকে হারানো সহজ নয় বলে জানিয়েছেন। তার মতে অন্য সব দলের চাইতে ভারতীয় দলের গভীরতা অনেক বেশি।


পন্টিংয়ের ভাষ্যমতে, ‘শুধু এশিয়া কাপ নয়, যে কোনও টুর্নামেন্টেই ভারতকে হারানো সহজ কাজ নয়। টি-২০ বিশ্বকাপ নিয়ে যত কথাই উঠবে, আপনার ভারতকে আলোচনায় রাখতেই হবে। অন্য সব দলের থেকে ভারতের গভীরতা অনের বেশি। সে কারণেই আমার মনে হয় ভারতই জিতবে এশিয়া কাপ।’


-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...