ঢাকা | বুধবার, ২২ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

টস হেরে ব্যাটিংয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২৪ ১৩:০৮

ফিল্ডিংয়ে ফরচুন বরিশাল। ছবি: বিসিবি ফিল্ডিংয়ে ফরচুন বরিশাল। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এখন পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলেছেন ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তিন ম্যাচে বরিশালের এক জয়ের বিপরীতে, চট্টগ্রাম পেয়েছে দুই জয়। সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে এই দু'দল। টানা দুই হারে খানিকটা ব্যাকফুটে থাকা তামিমের ফরচুন বরিশালের জন্য ম্যাচটা বেশ গুরুত্বপূর্ণই। অন্য দিকে নিজেদের শেষ ম্যাচে ঢাকাকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজেই মাঠে নামছে চট্টগ্রাম। 

সিলেটে এদিন টস জিতে অনুমেয়ভাবেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। অর্থাৎ টস হেরে আগে ব্যাট করবে বন্দর নগরীর দলটি। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচ। 

ফরচুন বরিশালের হয়ে ৩ ম্যাচ শেষেই দুবাইয়ে গেছেন পাকিস্তানি তারকা শোয়েব মালিক। তার বদলে আরেক পাকিস্তানি আহমেদ শেহজাদকে থাকছেন বরিশালের একাদশে। এছাড়া একাদশে ফিরেছেন তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি। ক্যারিবীয়ান ইয়ানিক ক্যারিয়াহকেও রাখা হয়েছে সেরা একাদশে। অন্যদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, আহমেদ শেহজাদ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, ইয়ানিক ক্যারিয়াহ, তাইজুল ইসলাম, দুনিথ ওয়েলালাগে, আব্বাস আফ্রিদি ও কামরুল ইসলাম রাব্বি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: ফার্নান্দো, তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন দিপু, নাজিবউল্লাহ জাদরান, ইমরানউজ্জামান, শুভাগত হোম (অধিনায়ক), কুর্টিস ক্যাম্ফার, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, আল-আমিন হোসেন ও বিলাল খান।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...