ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

বাঁচা-মরার ম্যাচে ব্যাটিংয়ে দিল্লি, নেই মুস্তাফিজ! 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২২ ০৫:৪২

টস হেরে ব্যাটিংয়ে দিল্লি ক্যাপিটালস। ফাইল ছবি টস হেরে ব্যাটিংয়ে দিল্লি ক্যাপিটালস। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বাঁচা মরার ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচ জিতলেই চর্তুথ দল হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরের প্লে-অফ নিশ্চিত করবে মুস্তাফিজরা। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। 

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে টস হেরে আগে ব্যাটিংয়ে নামছে দিল্লি ক্যাপিটালস। বাঁচা মরার এই ম্যাচে অবশ্য দিল্লির একাদশে ফের উপেক্ষিত থাকলেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। একটি পরিবর্তন নিয়েই মাঠে নামছে দলটি। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দিল্লির একাদশে ফিরেছেন পৃথ্বী শ, টাইফয়েডে আক্রান্ত হয়ে এই ওপেনার মিস করেছিলেন বেশ কয়েকটি ম্যাচ। অন্যদিকে মুম্বাইয়ের একাদশে এসেছে একাধিক পরিবর্তন। দলে ফিরেছেন ডেভাল্ড ব্রেভিস ও হৃতিক।

দিল্লির জন্য ডু অর ডাই ম্যাচ হলেও, আগেই প্লে-অফ থেকে ছিটকে যাওয়া মুম্বাইয়ের জন্য কেবল আনুষ্ঠানিকতা সম্পন্নের ম্যাচ। তবে এদিন মুম্বাইয়ের জয়ের উপর ভাগ্য নির্ধারণ করছে আইপিএলের আরেক দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কেননা, মুম্বাই জিতলেই দিল্লিকে টপকে প্লে-অফের টিকিট কাটবে বিরাট কোহলির। তাই ম্যাচটির মাহাত্ম্য ব্যাঙ্গালুরুর জন্যও কোন অংশে কম নয়।

দিল্লির একাদশ: ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, মিচেল মার্শ, ঋষভ পান্থ (অধিনায়ক), সরফরাজ খান, রভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, অ্যানরিখ নরকিয়া ও খলিল আহমেদ। 

মুম্বাই একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কৃষান, ড্যানিয়েল সামস, ডেভাল্ড ব্রেভিস, তিলক ভার্মা, টিম ডেভিড, রমনদ্বীপ সিং, হৃতিক, জাসপ্রিত বুমরাহ, রিলে মেরিডিথ ও মায়াঙ্ক মারকান্দে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...