ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

চেনা মাঠে খেলা, প্রতিপক্ষ পাকিস্তান বলেই বাড়তি সুবিধা দেখছেন না উইলিয়ামসন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২ ২০:৪৫

কেন উইলিয়ামসন। ছবি সংগৃহীত কেন উইলিয়ামসন। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান আসরের প্রথম সেমিফাইনালে বুধবার মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও পাকিস্তান। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। এবারের আসরে সিডনিতে দুই ম্যাচ খেলে দুইটিতে বড় ব্যবধানে জয় পেয়েছে কিউইরা। মাঠ এবং কন্ডিশন ভালোই চেনা নিউজিল্যান্ডের। তবে সেমি-ফাইনালে চেনা মাঠেও বাড়তি সুবিধা দেখছেন না দলটির অধিনায়ক কেন উইলিয়ামসন। বিশেষ করে প্রতিপক্ষ পাকিস্তান বলেই। 

 

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথম নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে দলটির জয় ৮৯ রানে। পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জয় এসেছিল ৬৫ রানে। 

 

সুখস্মৃতি থাকলেও ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে উইলিয়ামসন জানিয়েছেন বাড়তি সুবিধা দেখছেন না। অধিনায়ক বলেন, “বিষয়টা বেশ মজার। এখানে আমরা প্রথম যে ম্যাচটি খেলেছিলাম, উইকেট খুব ভালো ছিল। তারপর দ্বিতীয়বার যখন খেললাম, উইকেট বদলে গিয়েছিল। কখনও কখনও মনে হতে পারে উইকেট হয়তো প্রথম ম্যাচের মতো হবে, একইরকম আচরণ করবে, যা আসলে হয়নি।”

 

"এটা অসুবিধা নাকি সুবিধা, বোঝা কঠিন। দুই দলই এখানে খেলেছে। তাই আমাদের খেলায় মনোযোগ দিতে হবে, পরিকল্পনাগুলো বাস্তবায়ন করতে হবে এবং নিশ্চিত করতে হবে যে আমরা কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে পারছি। স্মাট ক্রিকেট খেলতে হবে।”

 

-নট আউট/এমআরএস

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...