ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

তাসকিনদের বোলিংয়ে মুগ্ধ আফ্রিকান হেড কোচ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২ ২১:০০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ নেদারল্যান্ডসের বিপক্ষে জয়ে পুড়েছে ১৫ বছরের আক্ষেপ। এই ম্যাচে দূর্দান্ত করেছে তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ। সবমিলে বাকিদের প্রচেষ্টাকেও ছোট করে দেখার সুযোগ নেই। সর্বমহলে প্রশংসা কুড়ানোর পাশাপাশি প্রোটিয়া কোচ মার্ক বাউচারের মন জয় করেছে তাসকিনরা। 

 

বাংলাদেশের মাঠে পরের ম্যাচ ছিল দক্ষিণ আফ্রিকার। বৃষ্টিবাঁধায় শেষ পর্যন্ত হাতের মুঠোয় থাকা ম্যাচে আসেনি পূর্ণ পয়েন্ট। এমন হতাশার পর পরের ম্যাচের প্রতিপক্ষ বাংলাদেশকে নিয়ে কথা বলেছেন দলটির কোচ। 

 

সংবাদ সম্মেলনে বাংলাদেশ প্রসঙ্গে বাউচার বলেন, ‘আপনি (বাকি) যে কয়টি ম্যাচ খেলবেন, জয়ের চেষ্টাই করবেন। বাংলাদেশের ম্যাচ কিছুটা দেখেছি। তারা ভালো শুরু করেছিল। মাঝে (ব্যাটিংয়ে) কিছুটা ধাক্কা খায়। পরে তাদের বোলিং বেশ ভালো হয়েছে।’

 

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে বাউচার জানালেন, তাদের মানসম্পন্ন ব্যাটার এবং বোলার আছেন। টি-টোয়েন্টি ক্রিকেটে যেকোন এক বা দুইজন একাই ম্যাচ জেতাতে পারেন বলে মনে করেন প্রোটিয়া কোচ। বাংলাদেশও এভাবেই ভাবছে বলে ধারণা তার।

বাউচার বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে নির্দিষ্ট দিনে এক-দুইজন খেলোয়াড় এগিয়ে আসবে এবং তারাই জিতিয়ে দিতে পারে। আমরা বিশ্বাস করি, আমাদের মানসম্পন্ন ব্যাটসম্যান, বোলার আছে। যারা আমাদের সামনে (জয়ের) ভিন্ন ভিন্ন সুযোগ এনে দেবে। আমি নিশ্চিত বাংলাদেশও এমনটাই ভাবছে এখন।’

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...