ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

আইপিএল খেলতে আজ দেশ ছাড়বেন লিটন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩ ১৫:৪০

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ক্যারিয়ারে প্রথমবার আইপিএলে অংশ নিতে রবিবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় দেশ ছাড়বেন লিটন দাস। স্থানীয় সময় ৭ টা ১৫ মিনিটের ফ্লাইটে কলকাতা উড়াল দেবেন এই উইকেট রক্ষক ব্যাটার। 

লিটন দাস কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেও তার দল কলকাতা নাইট রাইডার্স তখন থাকবে আহমেদবাদে। সেখানে ‍গুজরাট টাইটান্সের বিপক্ষে মুখোমুখি হবে কলকাতা। অবশ্য ম্যাচ শেষ করেই কলকাতার বিমান ধরবে লিটনের দল।  

কলকাতার পরবর্তী ম্যাচ ১৪ এপ্রিল। সেই ম্যাচ থেকে অ্যাভেইলেভেল থাকবেন লিটন। লিটনের বিষয়ে কলকাতা নাইট রাইডার্সের এক কর্মকর্তা বলেছেন, ‘আমরা এই মুহূর্তে আহমেদাবাদে আছি। দিনের ম‌্যাচটি খেলে ফিরে যাবো নিজেদের শহরে। লিটন আমাদের সঙ্গে ঢাকা থেকে কলকাতায় যোগ দেবেন। পরবর্তী ম‌্যাচ থেকে সে অ‌্যাভেইলেভেল থাকবেন।’

 

লিটনের জন‌্য প্রথম একাদশে সুযোগ পাওয়া কঠিন হয়ে দাঁড়িয়েছে। আফগানিস্তানের উইকেট রক্ষক ব‌্যাটসম‌্যান রহমতউল্লাহ গুরবাজ শুরুর দুই ম‌্যাচেই রান পেয়েছেন। ভালো সূচনা এনে দিয়েছেন। শেষ ম‌্যাচে পেয়েছেন ফিফটি। এরই মধ‌্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন ইংলিশ ওপেনার জেসন রয়। সাকিবের পরিবর্তে কলকাতা তাকে দলে ভিড়িয়েছে। লিটন দুর্দান্ত ফর্মে রয়েছেন। তবুও তার সুযোগ পাওয়া কঠিন হয়ে যাবে।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...