ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

পুরোদস্তর স্টোকসকে পাচ্ছে না চেন্নাই

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩ ০১:৪৪

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ পুরনো হাঁটুর চোটে নতুনভাবে সমস্যায় পড়েছেন বেন স্টোকস। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে গত সপ্তাহে ভারতে পা রেখেছেন এই অলরাউন্ডার। দলের সাথে অনুশীলন শুরু করলেও সেভাবে প্রস্তুতি নেওয়া হচ্ছে বোলিং বিভাগে। যার ফলে দলে ব্যাটার হয়েই খেলার সম্ভাবনা বেশি স্টোকসের। 

গেলমাসে নিউজিল্যান্ড সিরিজে পুরনো চোট নতুন করে সমস্যায় ফেলেছে ইংলিশ টেস্ট অধিনায়ককে। শারীরিক অস্বত্বি নিয়েই কিউইদের বিপক্ষে ব্যাটিং করেছিলেন তিনি। যদিও চেন্নাই ব্যাটিং কোচ মাইক হাসি জানিয়েছেন স্টোকসের হালকা বোলিং করার কথা। 

হাসি পিএ নিউজকে বলেছেন, 'আমি বুঝতে পারছি যে সে একজন ব্যাটার হিসেবে শুরু করতে তৈরি। সে কবে বোলিং করবে এটা দেখার জন্য অপেক্ষায় থাকতে হবে এবং দেখতে হবে। হাঁটুতে ইনজেকশন নেয়ার পর সে গতকাল হালকা বোলিং করেছে।'

স্টোকসের বেশ ভালোভাবেই পর্যবেক্ষণে রাখছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ও চেন্নাই দলের চিকিৎসকরা, এমনটাই জানিয়েছেন হাসি। কয়েক সপ্তাহ পর স্টোকসকে বোলিংয়ে দেখা যেতে পারে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ।

তিনি বলেন, 'চেন্নাই ও ইসিবির ফিজিওরা একসঙ্গে কাজ করবে তাকে নিয়ে। আমি যতটুকু বুঝতে পেরেছি সে টুর্নামেন্টের শুরুর কিছু ম্যাচে খুব বেশি বোলিং করতে পারবে না। এমনটা কয়েক সপ্তাহ চলতে পারে। আমি শতভাগ নিশ্চিত নই, আশা করছি টুর্নামেন্টের কোনো একটা সময় সে বোলিং করবে।'

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...