ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়ার্নের স্মরণে বিশেষ জার্সিতে মাঠে নামছে রাজস্থান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মে ২০২২ ০২:০৫

আইপিএলে রাজস্থান রয়্যালস। ছবি সংগৃহীত আইপিএলে রাজস্থান রয়্যালস। ছবি সংগৃহীত

নিউজ ডেস্কঃ শনিবার রাতে মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে রাজস্থান রয়্যালস। এই মাঠেই ২০০৮ সালে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম শিরোপা ঘরে তুলেছিল রাজস্থান।

সেই আসরে দলটির অধিনায়ক ছিলেন শেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার কিংবদন্তি এই স্পিনারের প্রয়াণে তাকে শ্রদ্ধা জানাতে মুম্বাইয়ের বিপক্ষে বিশেষ জার্সি পরে মাঠে নামছে রাজস্থান। যে জার্সির কলারে ওয়ার্নের নামের আদ্যক্ষর ও জার্সি নাম্বার লেখা থাকবে।

সম্প্রতি সামাজিকযোগাযোগ মাধ্যম ফেসবুকে রাজস্থান তাদের নতুন এই জার্সির ছবি প্রকাশ করেছে। যেখানে দেখা গেছে জস বাটলার-দেবদূত পাডিকালদের পড়া জার্সির কলারে লেখা আছে ‘এসডব্লিউ২৩’। জানা গেছে এই ম্যাচে রাজস্থানের কোচ ও স্টাফরাও ওয়ার্নের স্মৃতি বিজরিত ২৩ নম্বর জার্সি পরে মাঠে নামবেন।


ওয়ার্নের সম্মানে ডিওয়াই পাতিল স্টেডিয়ামের গ্যালারিও সাজানো হচ্ছে বিশেষভাবে। সব মিলিয়ে নিজেদের সাবেক অধিনায়ককে সম্মান জানাতে কোনো রকম ত্রুটি রাখছে না রাজস্থান। দলটি জানিয়েছে ওয়ার্ন সবসময়ই তাদের 'দ্য ফার্স্ট রয়্যাল' হিসেবেই থাকবেন।

২০০৮ আইপিএলে ওয়ার্নের নেতৃত্বে এক ঝাঁক তরুণ ক্রিকেটার উঠে এসেছিলেন। যার মধ্যে রয়েছেন রবীন্দ্র জাদেজা, ইউসুফ পাঠান, মুনাফ প্যাটেলরা। এরপর তারা আন্তর্জাতিক ক্রিকেটারও মাতিয়েছেন। জাদেজা তো কদিন আগেই চেন্নাইয়ের নেতৃত্বভার পেয়েছেন।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...