ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বাবরের কাছে শ্রীলঙ্কা দ্বিতীয় ঘর

তাসকিন আফতাব
প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩ ২০:৩৫

আফগানিস্তান ও পাকিস্তান অধিনায়ক ট্রফি সেশনে। গেটি ইমেজ আফগানিস্তান ও পাকিস্তান অধিনায়ক ট্রফি সেশনে। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ লঙ্কা প্রিমিয়ার লিগ শেষ হয়ে গেলেও শ্রীলঙ্কায় অবস্থান করছেন পাক অধিনায়ক বাবর আজম সহ দলের বাকিরা। কেননা, আজ (২২ আগস্ট) থেকেই লঙ্কানদের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপরেই শুরু এশিয়ান শ্রেষ্ঠত্বে লড়াই এশিয়া কাপ। যেখানে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া মিশন শুরু করবে বাবর আজমের দল।

বড় এই ইভেন্টের আগে ভারত এবং চলমান দ্বিপাক্ষিক সিরিজে আফগানদের রীতিমতো কড়া বার্তা দিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। শ্রীলঙ্কাকে নিজেদের দ্বিতীয় বাড়ি হিসেবে আখ্যা দিয়ে প্রতিপক্ষকে দিয়ে রেখেছেন হুশিয়ারি। যদিও শ্রীলঙ্কায় সিরিজ অনুষ্ঠিত হলেও পাকিস্তানের বিপক্ষে আয়োজক দেশ হিসেবেই খেলছে আফগানরা। 

আফগানিস্তান সিরিজ ও আসন্ন এশিয়া কাপে দলের খেলোয়াড়দের নিয়েও বেশ আত্নবিশ্বাসী পাকিস্তান অধিনায়ক। বিশেষ করে দুর্দান্ত বোলিং ইউনিট বড় মঞ্চে স্বপ্ন দেখাচ্ছে বাবর আজমকে।

তিনি বলেছেন, ‘ভালো পারফরম্যান্সের পাশাপাশি দলে উপস্থিত প্রতিটি খেলোয়াড়ের মধ্যে সাফল্য অর্জনের খিদে থাকে। প্রত্যেক খেলোয়াড়ই ম্যাচ জেতার পারফরম্যান্স রাখতে চায়। আমরা গত কয়েকটি ম্যাচেও দেখেছি বিভিন্ন ম্যাচে বিভিন্ন খেলোয়াড় প্লেয়ার অফ দ্য ম্যাচ হয়েছে। এটা দলের জন্য খুব ভালো একটা ব্যাপার। বোলাররা বড় টুর্নামেন্ট জেতাবে এবং আমার এই দলের প্রতি আমার পূর্ণ আস্থা আছে।’

 

-নট আউট/টিএ 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷