ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নিউজিল্যান্ড সিরিজে পূর্ণশক্তির পাকিস্তান দল ঘোষণা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩ ০৩:৩৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চলতি মাসেই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান ক্রিকেট দল। এই সিরিজ ঘিরে মঙ্গলবার (০৪ এপ্রিল) দল ঘোষণা করেছিল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। কিউইদের দল ঘোষণার কয়েক ঘন্টা পরেই দল দিয়েছে স্বাগতিক পাকিস্তান।

সবশেষ আফগানিস্তান সিরিজে বিশ্রাম পাওয়া বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শাহিন আফ্রিদিরা ফিরছেন এই সিরিজে। ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য আলাদা দল ঘোষণা করেছে পিসিবি।


পাকিস্তান সফরে নিউজিল্যান্ড পাঁচটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচ খেলবে। আগামী ১৪ এপ্রিল সিরিজের প্রথম টি-টোয়েন্টি ও ২৬ এপ্রিল শুরু হবে ওয়ানডে সিরিজ।


পাকিস্তান টি-টোয়েন্টি দলঃ বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইহসানউল্লাহ,ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ্, সাইম আইয়ুব, শাহিন শাহ আফ্রিদ, শান মাসুদ, জামান খান।


পাকিস্তান ওয়ানডে দলঃ বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আব্দুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইহসানউল্লাহ, ইমাম উল হক, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, সালমান আলী আগহা, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসামা মির।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷