ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

চতুর্থ টেস্টেও নেতার আসনে স্মিথ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ মার্চ ২০২৩ ০৭:১২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ প্রথম দুই টেস্ট হারের পর নিজ দেশে ফিরেছিলেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। আত্মসম্মান কিংবা পিচ বুঝতে না পারার ভয়ে নয়। মায়ের অসুস্থতার কারনে দ্রুত ফিরতে হয়েছিল নিজ ঠিকানায়। চতুর্থ টেস্টের আগে ভারতে ফেরার কথা থাকলেও শেষ পর্যন্ত তা হচ্ছে না। ফলে চতুর্থ টেস্টেও নেতৃত্বে দেখা যাবে স্টিভেন স্মিথকে। 

ম্যাচের আগে অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেছেন, ‘প্যাট কামিন্স অস্ট্রেলিয়ায় থাকলেও খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ আছে। সে নিয়মিত খোঁজ-খবর নিচ্ছে। যে কাজে কামিন্স অস্ট্রেলিয়ায় গিয়েছে সেটা নিয়েই ব্যস্ত থাকবে। আমাদের দোয়া ও শুভ কামনা রয়েছে তার এবং তার পরিবারের জন্য। তার এই পারিবারিক কঠিন সময়ে আমরা কোচিং স্টাফরা তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। খোঁজ-খবর নিচ্ছি। তার অবর্তমানে পরের টেস্টেও অস্ট্রেলিয়ার অধিনায়কের দায়িত্ব পালন করবেন স্মিথ।’

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টে জয়ের ধারায় ফিরেছে অস্ট্রেলিয়া। ইন্দোরে পাওয়া ৯ উইকেটের জয়ে নিশ্চিত হয়েছে চ্যাম্পিয়নশীপের ফাইনাল। 

আগামী সোমবার অস্ট্রেলিয়া দল চতুর্থ টেস্ট খেলতে আহমেদাবাদে যাবে। বৃহস্পতিবার (০৯ মার্চ) থেকে ১ লাখ ৩২ হাজার দর্শক ধারণক্ষমতার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের শেষ টেস্টটি।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷