ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বৃষ্টিতে পণ্ড সিডনি টেস্টের তৃতীয় দিন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২৩ ০২:২৬

বেরসিক বৃষ্টিতে পিং ডে'তে গড়ায়নি এক বল ও। গেটি ইমেজ বেরসিক বৃষ্টিতে পিং ডে'তে গড়ায়নি এক বল ও। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ বৃষ্টিতে পণ্ড হয়েছে সিডনি টেস্টের তৃতীয় দিন। এর আগে সিডনিতে প্রথম দিনেও ছিল বেরসিক বৃষ্টি, যার কারণে প্রথম দিনের অর্ধেকটাই মাঠে গড়ানো যায় নি খেলা। যদিও দ্বিতীয় দিনে ব্যাট করে ইতিমধ্যেই রান পাহাড়ে চড়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। 

সিডনি টেস্টের প্রথম দিনে খেলা হয়েছিল মোট ৪৭ ওভার। তার মধ্যে স্বাগতিক অস্ট্রেলিয়া ২ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৭ রান। দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হয় ৮৪ ওভার। যেখানে অজিরা দুই উইকেট হারিয়ে দ্বিতীয় দিনে তুলে ৩২৮ রান। ফলে সিডনি টেস্টের প্রথম দুই দিনে ৪ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া সংগ্রহ করে ৪৭৫ রান।

অস্ট্রেলিয়ার পক্ষে শতক হাঁকানো স্মিথ খেলেন ১০৪ রানের ইনিংস। অন্যদিকে ওপেনার উসমান খাজা অপরাজিত থাকেন ১৯৫ রান করে। তৃতীয় দিন বৃষ্টির কারণে প্রথম সেশনে গড়ায়নি একটি বল ও। এরপর দফায় দফায় বৃষ্টি বাড়লে, শেষ পর্যন্ত তৃতীয় দিনের খেলা না গড়িয়ে শেষ হয়েছে।

তৃতীয় দিনের পুরোটাই বৃষ্টির পেটে যাওয়ায়, চর্তুথ ও পঞ্চম দিনের খেলা এগিয়ে আনা হয়েছে আধ ঘণ্টা করে। ফলে স্থানীয় সময় সকাল দশটায় শুরু হবে বাকি দুই দিনের খেলা। ক্ষতি পুষিয়ে আনতে এই দুই দিনে খেলা হবে অন্তত ১৯৬ ওভার।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷