ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্যালান্সকে নিয়েই দল ঘোষণা জিম্বাবুয়ের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ জানুয়ারী ২০২৩ ০৬:০৫

সাবেক ইংলিশ তারকা গ্যারি ব্যালান্স। ফাইল ছবি সাবেক ইংলিশ তারকা গ্যারি ব্যালান্স। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ একাধিক তারকা ক্রিকেটারকে ছাড়াই আসন্ন আয়ারল্যান্ড সিরিজের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। যেখান প্রথমবারের মতো জিম্বাবুয়ে দলে ডাক পেয়েছেন সাবেক ইংলিশ তারকা গ্যারি ব্যালান্স। সবঠিক থাকলে আইরিশ সিরিজ দিয়েই জিম্বাবুয়ের জার্সিতে অভিষেক হবে ব্যালন্সের।

২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত ইংল্যান্ডের জার্সিতে মাঠ মাতিয়েছেন ব্যালান্স। এই সময়ে ইংল্যান্ডের হয়ে ২৩টি টেস্ট এবং ১৬টি ওয়ানডে ম্যাচ খেলেন তিনি। কাউন্টি ক্রিকেটকে বিদায় জানানোর পর, জন্মভূমি জিম্বাবুয়েতে ফিরে আসেন তিনি। এর আগে জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯ দলের হয়েও খেলেছিলেন ব্যালান্স।

এদিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে এই মূহুর্তে বাংলাদেশে থাকায়, এই সিরিজে দলের তারকা অলরাউন্ডার সিকান্দার রাজাকে পাচ্ছে না জিম্বাবুয়ে। এছাড়া দল থেকে বাদ পড়েছেন মিল্টন শুম্বা ও রেজিস চাকাভা। চোটের কারণে দলে নেই তারকা পেসার ব্লেসিং মুজারাবানি। একাধিক ক্রিকেটারের অনুপস্থিতিতে দলে ডাক পড়েছে তাদিওয়ানাশে মারুমনি, ইনোসেন্ট কাইয়া ও ভিক্টর নিয়াউচির।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল: ক্রেগ আরভিন (অধিনায়ক), গ্যারি ব্যালান্স, রায়ান বার্ল, টেন্ডাই চাতারা, ব্র্যাডলি ইভান্স, জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, ক্লাইভ মাডান্ডে, ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিয়োঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, শন উইলিয়ামস।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷