ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছিটকে গেলেন স্টার্ক-গ্রিন, ডাক পড়ল অ্যাগার-রেনশর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২ ০২:৩৪

২০১৮ সালের পর অস্ট্রেলিয়া দলে রেনশ। ফাইল ছবি ২০১৮ সালের পর অস্ট্রেলিয়া দলে রেনশ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। তাই সিডনিতে জিতলেই প্রোটিয়াদের হোয়াইটওয়াশ করার পাশাপাশি, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পথটা সুগম হবে প্যাট কামিন্সদের। তবে, তৃতীয় টেস্টে মাঠে নামার আগেই একাধিক দুঃসংবাদ পেয়েছে দলটি।

মেলবোর্ন টেস্ট চোটে পড়ে পেসার মিচেল স্টার্ক ও অলরাউন্ডার ক্যামেরুন গ্রিন ছিটকে গেছেন তৃতীয় টেস্টের দল থেকে। তাদের পরিবর্তে অজিরা দলে ফিরিয়েছে অ্যাশটন অ্যাগার এবং ম্যাট রেনশকে। এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) শেষ টেস্টের জন্য ১৪ জনের দল ঘোষণা করেছে। সেই স্কোয়াডে ডাকা হয়েছে এই দু'জনকেও।

মেলবোর্ন টেস্ট চলাকালীন দুই অজি তারকা ক্যামেরুন গ্রিন ও মিচেল স্টার্ক দু'জনই আঙুলে পেয়েছিলেন চোট। অনুমেয়ভাবেই দু'জন বাদ পড়েছেন সিডনি টেস্টের দল থেকে। অন্যদিকে দীর্ঘ ৫ বছর পর দলে ফেরানো হয়েছে অ্যাশটন অ্যাগারকে। অন্যদিকে ম্যাট রেনশের ফেরাটাও প্রায় ৪ বছর পর।

সিডনি টেস্টের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, মার্কাস হ্যারিস, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মার্নাস লাবুশ্যান, নাথান লায়ন, ল্যান্স মরিস, ম্যাট রেনশ, স্টিভেন স্মিথ এবং ডেভিড ওয়ার্নার।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷