ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বাদ পড়লেন ভানুকা, দল ঘোষণা শ্রীলঙ্কার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২ ০০:৪২

ভানুকা রাজাপাকসে। ফাইল ছবি ভানুকা রাজাপাকসে। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে দিন দুয়েক বাদেই ভারত সফরে যাবে শ্রীলঙ্কা দল। আসন্ন এই সফরের জন্য শানাকাকে অধিনায়ক করে, পৃথক দুটি দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। তবে লঙ্কানদের ওয়ানডে দলে জায়গা হয়নি তারকা ব্যাটার ভানুকা রাজাপাকসের।

ভারত সফর দিয়েই ২০২৩ সালের আন্তর্জাতিক ব্যস্ততা শুরু হবে শ্রীলঙ্কা দলের। তার জন্য গতকাল (মঙ্গলবার) রাতে দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এদিকে ওয়ানডে দলে শানাকার ডেপুটি হিসেবে ভারত সফরে যাবেন কুশল মেন্ডিস। অন্যদিকে ওয়ানিন্দু হাসারাঙ্গা থাকছেন টি-টোয়েন্টি দলের ডেপুটি হিসেবে।

আগামী ৩ জানুয়ারি থেকে মাঠে গড়াবে ভারত ও শ্রীলঙ্কার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আগামী ১০ জানুয়ারি থেকে গড়াবে ওয়ানডে সিরিজ

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড: দাসুন শনাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, সাদিরা সমারাবিক্রম, কুশল মেন্ডিস, ভানুকা রাজাপাকসে, চারিথ আসালঙ্কা, ধনঞ্জয়া ডি'সিলভা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, আশেন বান্দারা, মহেশ থিকশানা, চামিকা করুনারত্নে, কুশল মেন্ডিস, দিলশান মাদুশঙ্কা, কাসুন রাজিথা, ওয়েললাগে, প্রমোদ মাদুশান, লাহিরু কুমারা ল নুয়ান থুশারা।

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড: দাসুন শনাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, সাদিরা সমারাবিক্রম, কুশল মেন্ডিস, চারিথ আসালঙ্কা, ধনঞ্জয়া ডি'সিলভা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, জেফ্রি ভ্যান্ডারসে আশেন বান্দারা, মহেশ থিকশানা, চামিকা করুনারত্নে, কুশল মেন্ডিস, দিলশান মাদুশঙ্কা, কাসুন রজিথা, নেয়ানিন্দু ফার্নান্দো, ওয়েললাগে, প্রমোদ মাদুশান ও লাহিরু কুমারা।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷