ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

জিম্বাবুয়ে সফরের দল ঘোষণা আইরিশদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২ ০২:৪১

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি খেলবেন না লিটল। গেটি ইমেজ জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি খেলবেন না লিটল। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে জানুয়ারীর প্রথম সপ্তাহে জিম্বাবুয়ে সফর করবে আয়ারল্যান্ড। আসন্ন এই সফরের জন্য দল ঘোষণা করা হয়েছে আইরিশ ক্রিকেট বোর্ড। যেখানে দুই ফরম্যাটের দলেই দীর্ঘ তিন বছর পর ডাক পেয়েছেন টাইরান কেন।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগ খেলতে জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজ খেলবে না দুই আইরিশ তারকা জশুয়া লিটল ও পল স্টার্লিং। এদিকে কনর ওলফার্ট এবং ক্রেইগ ইয়াংয়ের জায়গা হয়নি দলে। দু'জনই রয়েছেন চোটে।  

আগামী ১২ তারিখ টি-টোয়েন্টি সিরিজ দিয়ে জিম্বাবুয়ে সফর শুরু করবে আইরিশরা। সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৪ ও ১৫ জানুয়ারি। ১৮ জানুয়ারি থেকে শুরু হবে দু'দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের। আগামী ২০ ও ২৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ওয়ানডে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড :অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, টাইরন কেন, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লরকান টাকার এবং বেন হোয়াইট।

আয়ারল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, টাইরন কেন, জোশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, পল স্টার্লিং, হ্যারি টেক্টর এবং লরকান টাকার।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷