ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বোল্ট-গাপটিলকে ছাড়াই দল ঘোষণা নিউজিল্যান্ডের 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২ ২৩:০৮

জায়গা হারালেন ট্রেন্ট বোল্ট ও মার্টিন গাপটিল। ফাইল ছবি জায়গা হারালেন ট্রেন্ট বোল্ট ও মার্টিন গাপটিল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ইংলিশদের বিশ্ব জয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা। তবে দম ফেলার ফুরসত পাচ্ছে না দলগুলো। ইতিমধ্যেই আন্তর্জাতিক ব্যস্ততার জন্য বাইশ গজে নামতে হচ্ছে সবাইকেই। বিশ্বকাপ শেষ হতে না হতেই ভারতীয় দল এবার পাড়ি জমিয়েছে নিউজিল্যান্ডে। সফরে কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডের সঙ্গে তিনটি টি-টোয়েন্টিও খেলবে ভারত।

আগামী ১৮ নভেম্বর থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়েই শুরু হবে ভারতের নিউজিল্যান্ড সফর। আসন্ন এই সিরিজের জন্য এবার দল ঘোষণা করেছে ব্ল্যাক ক্যাপস'রা। যেখানে ঘোষিত দলে জায়গা হয়নি দুই অভিজ্ঞ তারকা মার্টিন গাপটিল ও ট্রেন্ট বোল্টের।

এই দুই তারকাকে ছাড়া দল ঘোষণা করলেও দলে ফিরেছেন ওপেনার ফিন অ্যালেন। এছাড়া দীর্ঘ ৫ বছর পর কিউইদের ওয়ানডে দলে ফিরেছেন পেসার অ্যাডাম মিলনে। এছাড়া বাদবাকি সবাই ধরে রেখেছেন নিজেদের জায়গা। যদিও সফরকারী ভারত বিশ্রাম দিয়েছে দলের অভিজ্ঞ ক্রিকেটারদের। যার কারণে এই সফরে টি-টোয়েন্টিতে হার্দিক পান্ডিয়া ও ওয়ানডেতে ভারতকে নেতৃত্ব দিবেন শিখর ধাওয়ান। 

নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লুকি ফার্গুসন, ড্যারিল মিচেল, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, টম ল্যাথাম ও ম্যাট হেনরি।

টি-টোয়েন্টি স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লুকি ফার্গুসন, ড্যারিল মিচেল, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি ও ব্লেয়ার টিকনার।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷