ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ইংল্যান্ড ও উইন্ডিজ সিরিজের দল ঘোষণা অস্ট্রেলিয়ার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২ ০০:৩৬

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই সিরিজের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। একই সাথে উইন্ডিজের বিপক্ষে টেস্ট স্কোয়াডও প্রকাশ করেছে দেশটির ক্রিকেট বোর্ড। 

 

অ্যাডিলেড, সিডনি ও মেলবোর্নে ১৭, ১৯ ও ২২ নভেম্বর ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। ৫০ ওভারের ফরম্যাট থেকে অ্যারন ফিঞ্চ অবসর নেওয়ার পর প্রথমবার নেতৃত্ব দেবেন প্যাট কামিন্স। এরপর পার্থ ও অ্যাডিলেডে ৩০ নভেম্বর থেকে উইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট খেলবে। 

 

উইন্ডিজের বিপক্ষে টেস্ট স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার।


ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷