ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ক্ষমতা হারাতেই সৌরভকে নিয়ে সিনেমার শুটিং বন্ধ!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২ ২০:৩৪

সৌরভ গাঙ্গুলী। ছবি সংগৃহীত সৌরভ গাঙ্গুলী। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি। প্রথম মেয়াদের পর আরেকবার নির্বাচিত হওয়ার সুযোগ থাকলেও সমর্থন পাননি। যার ফলে ছাড়তে হয়েছে জায়গা। এরপরই তাকে নিয়ে হতে যাওয়া ‘কলকাতা ৯৬’- সিনেমার নির্মাণকাজ বন্ধ করেছে সিনেমার প্রযোজক। 

 

সিনেমার প্রযোজক রানা সরকার বলেন, ‘লর্ডসের মাঠে মহারাজের সেঞ্চুরিকে কেন্দ্র করে শহর কলকাতায় তিন দিন ধরে উন্মাদনা ছিল। সেই উন্মাদনার মুহূর্তই ফ্রেমবন্দি করতে চেয়েছিল রাহুল। ছবির সুবিধার্থে সেই সময়ের বেশ কিছু ফুটেজও আমাদের দিতে চেয়েছিলেন সৌরভ। কিন্তু এখন সেটা করতে গেলে আমাদের নিজেদের করতে হবে, যা অসম্ভব। সৌরভ থাকলে ওই ফুটেজ পেতে আমাদের সুবিধা হতো। তাই রাহুলকে জানিয়ে দিয়েছি, এই ছবিটা করব না। ’

 


১৯৯৬ সালে লর্ডসে অভিষেক টেস্টে সেঞ্চুরি করেছিলেন সৌরভ। ২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্রফি জিতে লর্ডসের বারান্দায় জামা খুলে ঘুরিয়ে বিখ্যাত হয়ে ওঠেন। ভারতের সাবেক অধিনায়কের সেই সোনালি মুহূর্তগুলোই রুপালি পর্দায় আনার উদ্যোগ নেন পরিচালক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। প্রযোজনা করছিলেন রানা সরকার। কিন্তু বিসিসিআই থেকে সৌরভের বিদায়ের সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে গেল রাহুলের ছবির কাজ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷