ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ভারত সিরিজকে প্রস্তুতির মঞ্চ ভাবছেন কামিন্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২ ২১:৩৫

প্যাট কামিন্স। ছবি সংগৃহীত প্যাট কামিন্স। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মাঠে নামবে সফরকারী অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে এই সিরিজকে প্রস্তুতর বড় মঞ্চ হিসেবে মানছেন অজি পেসার প্যাট কামিন্স। 

 

ম্যাচের আগেরদিন কামিন্স বলেন, ‘আমাদের জন্য এটা দারুণ সুযোগ। ভারত বিশ্বের অন্যতম সেরা টি-টোয়েন্টি দল। তাদের বিপক্ষে নিজেদের দক্ষতা ও সক্ষমতা ঝালিয়ে নিতে চাই। কন্ডিশন ভিন্ন হলেও বোলার হিসেবে টি-টোয়েন্টিতে ব্যাটারদের মোকাবিলার কৌশল খুব বেশি পরিবর্তন হয় না। তাদের বিপক্ষে ভালো করলে আত্মবিশ্বাস বাড়বে। বিশ্বকাপের আগে আমাদের ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ আছে। আশা করি, এই সিরিজগুলোর মাধ্যমে আমরা বিশ্বকাপের জন্য প্রস্তুত হতে পারব।’

 

বিশ্বক্রিকেটের অন্যতম তারকা ক্রিকেটার বিরাট কোহলি সদ্য সমাপ্ত এশিয়া কাপে করেছেন শতক। অথচ স্কোয়াডে রাখা নিয়ে উঠেছিল অনেক কথাই। বিরাটের ছন্দে থাকা যে কোন দলের জন্য মাথা ব্যাথার কারন। ভিন্নতা নেই অজিদের বেলাতেও। 

 

বিরাট কোহলি প্রসঙ্গে কামিন্স বলেন, ‘সত্যি বলতে, এশিয়া কাপের ম্যাচ আমি দেখিনি। তবে বিরাটের ব্যাটিং দেখেছি। সে দুর্দান্ত শতক করেছে। বিরাট বিশ্বমানের খেলোয়াড়। এই সিরিজে তাকে সামলানো আমাদের জন্য বেশ চ্যালেঞ্জিং হবে।’ 

আগামী মাসের মাঝামাঝি সময়ে শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ৮ম আসর। বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া থাকছে আয়োজনে। ফলে শ্রেষ্ঠত্ব ধরে রাখা তাদের জন্য বড় ধরনের চ্যালেঞ্জ। 

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷