ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৩

নিউজিল্যান্ড ক্রিকেট দল। ছবি সংগৃহীত নিউজিল্যান্ড ক্রিকেট দল। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আগামী মাসে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। গেল আসরে দলটি ফাইনালে হেরেছিল অস্ট্রেলিয়ার কাছে। দলে দুই নতুন মুখ ফিন অ্যালেন ও অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল। 


নিউজিল্যান্ডের প্রথম খেলোয়াড় হিসেবে সাতটি কুড়ি ওভারের বিশ্বকাপ খেলবেন মার্টিন গাপটিল। দলের প্রধান উইকেটরক্ষক হিসেবে বেছে নেওয়া হয়েছে বাঁহাতি টপঅর্ডার ব্যাটার ডেভন কনওয়েকে। পিঠের ইনজুরি থেকে পুরো ফিট না হওয়ায় দলে সুযোগ পাননি কাইল জেমিসন। এছাড়া বাদ দেওয়া হয়েছে টড অ্যাসল ও টিম সেইফার্টকে।

 

আগামী ২২ অক্টোবর স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপে যাত্রা শুরু করবে নিউজিল্যান্ড। এর আগে ৭ অক্টোবর থেকে ঘরের মাঠে বাংলাদেশ ও পাকিস্তানকে নিয়ে খেলবে ত্রিদেশীয় সিরিজ। সে সিরিজেও এই অভিন্ন ১৫ জন নিয়েই খেলবে কিউইরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের স্কোয়াডঃ কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷