ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

পিসিবি খেলোয়াড়দের জন্য যা করে, কোনো বোর্ডই তা করে না : রমিজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৩

রমিজ রাজা। ছবি সংগৃহীত রমিজ রাজা। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন পাক পেসার শাহিন আফ্রিদি। এরপর নেদারল্যান্ডস সিরিজ ও এশিয়া কাপের প্রথম দিকে দলের সাথে থাকলেও খেলা হয়নি। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল লন্ডনে। সেখানে আফ্রিদি নিজের টাকায় চিকিৎসা নিয়েছেন বলে মন্তব্য করেছিলেন শহিদ আফ্রিদি। 

 

আফ্রিদির এমন বক্তব্য তোলপাড়র করেছিল  দেশটির ক্রিকেটকে। কেননা শাহিনের হবু শ্বশুড় হচ্ছেন আফ্রিদি। ফলে মিথ্যা কিংবা বানোয়াট তথ্য হওয়ার সম্ভাবনা কম। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান রমিজ রাজা মনে করেন বিতর্ক উসকে দিতেই আফ্রিদি এসব মন্তব্য করছেন।

 

রমিজ বলেন, ‘দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা (পিসিবি) শাহিনকে চিকিৎসা করাবে না, এটা কেউ কিভাবে ভাবতে পারে? এটা অসম্ভব। পিসিবি তাকে নিজের ওপর ছেড়ে দেবে―এটা তো ভাবনারও বাইরে।

 

রমিজ যোগ করেছেন, এটা দুর্ভাগ্যজনক যে বিতর্ক উসকে দিতে এসব কথা বলা হয়। পিসিবি তার খেলোয়াড়দের জন্য যা করে, আর কোনো ক্রিকেট বোর্ড এতটা করে না। সেটা আন্তর্জাতিক বলুন আর ঘরোয়া ক্রিকেটই বলুন। 

বর্তমান সময়ে পাকিস্তান দলের পেস বোলিং বিভাগকে সামনে থেকেই নেতৃত্ব দিচ্ছেন আফ্রিদি। আসন্ন বিশ্বকাপেও দলের বড় ট্রাম্প কার্ড তিনি। সমস্যার সমাধান ভেতরে হলে খুব একটা মন্দ হতো না। প্রকাশ্য সমালোচনা নিশ্চয়ই প্রভাব ফেলতে পারে শাহিনের ক্যারিয়ারে।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷