ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

করোনায় আক্রান্ত অশ্বিন!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ জুন ২০২২ ২০:২৯

করোনা আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন৷ ছবি সংগৃহীত করোনা আক্রান্ত রবিচন্দ্রন অশ্বিন৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: গত বৃহস্পতিবার যুক্তরাজ্য সফরের উদ্দেশে দেশ ছাড়ে ভারতীয় দলের ক্রিকেটাররা। এই সফরে দলের সঙ্গে থাকার কথা রবিচন্দ্রন অশ্বিনেরও। কিন্তু দলের সঙ্গে যেতে পারেননি অশ্বিন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কোভিড পজিটিভ হওয়ায় যুক্তরাজ্যের বিমান চড়তে পারেননি তিনি।


সব প্রোটোকল মেনে অশ্বিন রয়েছেন কোয়ারেন্টিনে। সুস্থ হয়ে রওনা করবেন যুক্তরাজ্যের উদ্দেশে। অশ্বিনের কোভিড ও যুক্তরাজ্য সফর নিয়ে সংবাদ সংস্থা পিটিআইকে ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানিয়েছে, ‘যুক্তরাজ্য সফরের আগ মুহূর্তে কোভিড পজিটিভ হওয়ায় দলের সঙ্গে বিমান ধরতে পারেননি অশ্বিন। তবে আমরা আশাবাদী আগামী ১ জুলাই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ শুরুর আগে সেরে উঠবেন তিনি।’

এদিকে টেস্ট দল ইংল্যান্ডে পৌঁছে শুরু করে দিয়েছেন অনুশীলন। সিরিজ শুরুর আগে রয়েছে লিস্টারশায়ারের বিপক্ষে ৪ দিনের একটি প্রস্তুতি ম্যাচ।


যুক্তরাজ্য সফরে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ শুরুর আগে আগামী রোববার ও মঙ্গলবার আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলবে ভারত। এরপর এজাবাস্টনে অনুষ্ঠিত হবে টেস্ট ম্যাচটি। ২০২১ সালে চার ম্যাচের টেস্ট সিরিজে ৩টি ম্যাচ খেলার পর করোনার প্রকোপে স্থগিত হয়ে যায় একটি ম্যাচ। একমাত্র টেস্ট খেলার পর ইংলিশদের বিপক্ষে ৩টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডেও খেলবে ভারত।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷