ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছয় পরিবর্তনের সাথে দুই নতুন মুখ নিয়ে ভারতের বিপক্ষে শ্রীলংকার দল ঘোষণা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ জুন ২০২২ ১৭:২৫

শ্রীলংকার নারী দল৷ ছবি সংগৃহীত শ্রীলংকার নারী দল৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: ভারতের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা নারী ক্রিকেট দল। যেখানে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন লেগস্পিনার রাশ্মি ডি সিলভা ও কৌশানি নুথিয়াঙ্গানা।

পাকিস্তানের বিপক্ষে সবশেষ সফরের দলে ছয়টি পরিবর্তন এনেছে লঙ্কানরা। দলে ফেরানো হয়েছে তিন অলরাউন্ডার ভিশ্মি গুনারাত্নে, সাথিয়া সান্দিপানি, মালশা শেহানি ও বাঁহাতি পেসার থারিকা সেওয়ান্দিকে। দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার প্রসাদানি ভেরাক্কদি ও বাঁহাতি পেসার সচিনি নিসানসালা।

ডাম্বুলায় আগামী ২৩, ২৫ ও ২৭ জুন হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ১, ৪ ও ৭ জুলাই পাল্লেকেলেতে মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

ভারতের বিপক্ষে শ্রীলঙ্কা নারী দলচামারি আতাপাত্তু (অধিনায়ক), হাসিনি পেরেরা, কাভিশা দিলহারি, নিলাকশি ডি সিলভা, আনুশকা সাঞ্জিভানি, ওশাধি রানাসিংহে, সুগন্ধিকা কুমারি, ইনোকা রানাভেরাম, আচিনি কালাসুরিয়া, হারশিতা সামারাবিক্রম, ভিশ্মি গুনারাত্নে, মালশা শেহানি, আমা কাঞ্চানা, উদেশিকা প্রবোধিনি, রাশ্মি ডি সিলভা, হানসিমা করুনারাত্নে, কৌশানি নুথিয়াঙ্গানা, সাথিয়া সান্দিপানি ও থারিকা সেওয়ান্দি।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷