ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সিরিজের একদিন আগে দল ঘোষণা শ্রীলঙ্কার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১২ মার্চ ২০২৪ ১৯:০৭

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ শেষ হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। চট্টগ্রামে আগামীকাল (১৩ মার্চ) থেকে মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। টি-টোয়েন্টি সিরিজ জিতে ফুরফুরে মেজাজে থাকা শ্রীলঙ্কা বেশ নির্ভার হয়েই নামছে ওয়ানডে সিরিজে। অন্য দিকে সিরিজ হারের ক্ষত মুছে নতুন চ্যালেঞ্জের মুখে নাজমুল শান্তর দল।

এদিকে সিরিজ শুরুর একদিন আগে ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে সফরকারী শ্রীলঙ্কা। ১৬ জনের ঘোষিত দলে নেই কোন চমক। তবে, দলে জায়গা হয়নি অ্যাঞ্জেলো ম্যাথিউজ, নুথান থুসারা ও মাথিশা পাথিরানার। দলে নেই দাসুন শানাকাও। 

কুশল মেন্ডিসকে অধিনায়ক ও চারিথ আসালাঙ্কাকে সহ অধিনায়ক করে দলে ফেরানো হয়েছে অভিজ্ঞ পেসার লাহিরু কুমারাকে। এছাড়া কামিন্দু মেন্ডিসও জায়গা করে নিয়েছেন দলে। লাহিরু কুমারা ফিরলেও ইনজুরিতে ছিটকে গেছেন আরেক পেসার দুশমেন্থ চামিরা। এছাড়া সবশেষ দুই ওয়ানডের স্কোয়াডে থাকা ব্যাটার শেভন ড্যানিয়েলও বাদ পড়েছেন দল থেকে। 

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড: কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, প্রাথুম নিশাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রমা, জানিথ লিয়ানাগে, কামিন্দু মেন্ডিস, সাহান আরাচ্চিগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, দুনিথ ভেল্লালাগে, আকিলা ধনঞ্জয়া, চামিকা করুনারত্নে, দিলশান মাদুশঙ্কা, প্রমোদ মাদুশান, লাহিরু কুমারা।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।