ঢাকা | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সিলেট স্টেডিয়াম পরিদর্শনে নিউজিল্যান্ডের পর্যবেক্ষকরা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ জুন ২০২৩ ১৯:১৮

 ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: এ বছর সেপ্টেম্বরে এশিয়া কাপ এবং অক্টোবর-নভেম্বরে ভারতে ওয়ানডে বিশ্বকাপের আসর বসবে। এ দুটি টুর্নামেন্টের মাঝে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নিতে দশদিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড ক্রিকেট দল।

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে এই দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। তিনটি ম্যাচের মধ্যে একটি সিলেটে আয়োজন করতে চায় বিসিবি।


সফরের প্রায় তিন মাস আগে সিলেট স্টেডিয়াম পরিদর্শনে মঙ্গলবার বাংলাদেশে আসে তিন সদস্যের একটি কিউই প্রতিনিধি দল। বুধবার প্রতিনিধি দলের সদস্যরা সিলেট স্টেডিয়াম পরিদর্শন করেন।

উপমহাদেশে সফরের আগে স্বাগতিক বোর্ডের আয়োজন দেখতে ও সুযোগ-সুবিধা নিশ্চিত করতে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বোর্ড প্রতিনিধিরা আগাম সফর করেন। সিলেট স্টেডিয়ামের সুযোগ-সুবিধা দেখে নিউজিল্যান্ডের পর্যবেক্ষক দল সন্তুষ্ট।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিলেটে একটি ওয়ানডে আয়োজন করতে চায় বিসিবি। এর আগে ঢাকা ও চট্টগ্রামে খেলেছে কিউইরা। সিলেটের মূল মাঠ, একাডেমি মাঠে, ড্রেসিংরুমসহ অনুশীলনের সুযোগ-সুবিধা, জিম, ইনডোর ঘুরে দেখেন নিউজিল্যান্ড বোর্ডের প্রতিনিধিরা। তাদের সঙ্গে ছিলেন বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার শাহরিয়ার নাফিস।

তিনি জানিয়েছেন, সিলেটের মাঠ দেখে সন্তুষ্ট কিউই প্রতিনিধি দল। তিনি বলেন, ‘আমরা এখনো ভেন্যু চূড়ান্ত করিনি। সিলেটে একটি ম্যাচ আয়োজনের পরিকল্পনা করছি। এজন্য তারা এসেছেন। তাদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছি। তারা এখানকার সুযোগ-সুবিধা দেখে সন্তুষ্ট। ভেন্যু চূড়ান্ত হলে আমরা আরও উন্নত সুযোগ-সুবিধা নিশ্চিত করব।’

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।